০৩ অক্টোবর ২০২৩, মঙ্গলবার, ১০:৩৩:৫৩ পূর্বাহ্ন


রাজশাহী মহানগরীতে মেয়র লিটনকে নির্বাচিত করতে সাংবাদিকদের লিফলেট বিতরণ
নিজস্ব প্রতিবেদক
  • আপডেট করা হয়েছে : ১৩-০৫-২০২৩
রাজশাহী মহানগরীতে মেয়র লিটনকে নির্বাচিত করতে সাংবাদিকদের লিফলেট বিতরণ সাংবাদিকদের লিফলেট বিতরণ


দৃষ্টিনন্দন, আলোকায়ন ও গ্রীনসিটি রাজশাহী মহানগরীর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসুন আবারও রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে (রাসিক) মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনকে নির্বাচিত করি।

এই শ্লোগানকে সামনে রেখে সামনে রেখে শুক্রবার সাংবাদিক মোঃ আনোয়ার হোসেন ও আবু হেনা মোস্তফা জামানের নেতৃত্বে একদল সাংবাদিক মহানগরীর সাহেব বাজার জিরোপয়েন্ট থেকে  নির্বাচনি প্রচারণা শুরু করেন। এ সময়  তারা পুরো সাহেববাজারের বিভিন্ন ফুটপাত ব্যবসায়ী, স্থানীয় বাসিন্দা ও সাধারণ জণগনের হাতে লিফলেট বিতরণ করেন। সেই সাথে নগরীর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মেয়র লিটনকে ভোট দিয়ে নির্বাচিত করতে অনুরোধ জানান তারা। এ সময় নেতৃবৃন্দ  নির্বাচনের পূর্ব মূহূর্ত পর্যন্ত পুরো সিটি করপোরেশান এলাকায় প্রচারনা অব্যাহত রাখার অঙ্গীকার করেন।

নির্বাচনি প্রচারনায় উপস্থিত ছিলেন, দৈনিক সময়ে কাগজ পত্রিকার রাজশাহী ব্যুরো এবং সাপ্তাহিক বাংলার বিবেক পত্রিকার প্রকাশক ও সম্পাদক মোঃ আবু হেনা মোস্তফা জামান, দৈনিক সময়ের কাগজ পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার, সাপ্তাহিক বাংলার বিবেক ও রাজশাহীর সময় ডট কম অনলাইন নিউজ পোর্টালের ব্যবস্থাপনা সম্পাদক এবং মতিহার বার্তা ডট কম অনলাইন নিউজ পোর্টালের প্রকাশক সম্পাদক মোঃ আনোয়ার হোসেন।

আরও পড়ুন: রাজশাহীকে আরও সামনের দিকে এগিয়ে নিতে প্রয়োজন সবার সহযোগিতা

আরও উপস্থিত ছিলেন, রাজশাহী রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোঃ আব্দুল মুগণী নীরো, দৈনিক বার্তা ও দৈনিক খোলা কাগজ পত্রিকার স্টাফ রিপোর্টার এবং উত্তর কোণ পত্রিকার রাজশাহী ব্যুরো, মোঃ মাসুদ রানা রাব্বানী, সাংবাদিক আকাশ সরকার, আহম্মদ মোস্তফা শিমুল, শেখ মোঃ রুমেল, মিজানুর রহমান টনি, ইব্রাহিম হোসেন সম্রাট, পারভেজ ইসলাম, হৃদয় পারভেজ, সারোয়ার জাহান বিপ্লব, মাসুদ আলী পুলক, বাবুল, মোমিন, মামুনুর রহমান, অভিলাষ দাস তমাল, আশরাফুল ইসলাম রাহিদ, দূর্জয় খান ও মোসাঃ জুলেখা খাতুন—সহ আরও অনেকে।