২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৮:১০:৪৯ পূর্বাহ্ন


রাসিক নির্বাচনে মেয়র পদে মনোনয়নপত্র তুললেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী খায়রুজ্জামান লিটন
আবু হেনা:
  • আপডেট করা হয়েছে : ০৭-০৫-২০২৩
রাসিক নির্বাচনে মেয়র পদে মনোনয়নপত্র তুললেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী খায়রুজ্জামান লিটন রাসিক নির্বাচনে মেয়র পদে মনোনয়নপত্র তুললেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী খায়রুজ্জামান লিটন


আসন্ন ২১ জুন রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচন-২০২৩ এর প্রথম মেয়র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র উত্তোলন করেছেন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনিত ও ১৪ দল সমর্থিত প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন। তিনি আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটির বর্তমান মেয়র।

আজ রবিবার (৭ মে) দুপুর ১২টায় মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটনের পক্ষে মনোনয়নপত্র উত্তোলন করেন আওয়ামী লীগের নেতৃবৃন্দ। এ সময় আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য বেগম আখতার জাহান, মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অনিল কুমার সরকার, নগর আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, সৈয়দ শাহাদত হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টু, মতিহার থানা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিকে রাজশাহীর সর্বস্তরের আলেম-উলামাদের সাথে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, দলীয় নেতৃবৃন্দের সাথে আলাপ-আলোচনা করে সিদ্ধান্ত নিয়েছিলাম আজকে মনোনয়নপত্র তুলবো। সেটি ইতোমধ্যে উত্তোলন করেছি। এই মনোনয়নপত্র উত্তোলনের মাধ্যমে রাজশাহীর সর্বস্তরে যে বার্তাটি পৌঁছে যাবে, আওয়ামী লীগ সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দেওয়ার মাধ্যমে দলীয় যে সিদ্ধান্ত নিয়েছিলেন, নির্বাচনে সেটিকে কার্যকরী করার জন্য যে আনুষ্ঠানিকতা বাকি ছিল সেটি শুরু করলাম। আমরা ইতোমধ্যে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ও বিভিন্ন শ্রেণীপেশার মানুষদের সাথে মতবিনিময় করেছি। সামনে আরও করতে থাকবো। আগামী ২১ মে আমরা মনোনয়নপত্র জমা দেওয়ার দিন ঠিক করেছি। ২ জুন প্রতীক বরাদ্দ পাওয়ার পর আমরা আনুষ্ঠানিক প্রচার-প্রচারণা শুরু করবো।