১১ মে ২০২৪, শনিবার, ০৯:৪৬:০৯ অপরাহ্ন


বাগাতিপাড়ায় নিম্ন আয়ের মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ
বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি:
  • আপডেট করা হয়েছে : ২১-০৪-২০২৩
বাগাতিপাড়ায় নিম্ন আয়ের মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ বাগাতিপাড়ায় নিম্ন আয়ের মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ


নাটোরের বাগাতিপাড়ায় নিম্ন আয়ের পরিবারগুলোর ঈদের অনন্দ অটুট রাখতে প্রতি বছরের ন্যায় এবারো ঈদের বাজার সামগ্রী উপহার দিয়েছে বাঁধনে জামনগর নামের এক স্বেচ্ছাসেবী সংগঠন। শুক্রবার (২১ এপ্রিল) সকালে উপজেলার জামনগর ইউনিয়নের জামনগর বাজারস্থ ওই সংগঠনটির অস্থায়ী কার্যালয়ে এ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

সেখানে সংগঠনটির সহ-সভাপতি মমিনুজ্জামান সোহাগ এর দিকনির্দেশনায় ও মশিউর রহমান সুজনের সঞ্চালনায় এবং মকিম উদ্দীনের সভাপতিত্বে প্রায় দুই শতাধিক নিম্ন আয়ের পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এ সময় সংগঠনের সকল সম্মানিত সদস্যগণও উপস্থিত ছিলেন। জানা যায়, খাদ্য সামগ্রীর মধ্যে ছিল তেল, দুধ, আটা, চাউল, সেমাই,  চিনি ও মুড়ি।

বাঁধনে জামনগর নামের ওই স্বেচ্ছাসেবী সংগঠনটির সহ-সভাপতি মমিনুজ্জামান সোহাগ বলেন, আমাদের সংগঠনটি মানুষের সেবার ব্রত নিয়ে কাজ করছে। এই সংগঠনটি সামাজ সেবার প্রতিটি শাখায় সকলের সহযোগিতা নিয়ে মঙ্গলময় কর্মকা- বাস্তবায়ন করবে বলেও তিনি জানান।