২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৪:০৩:৪৩ পূর্বাহ্ন


পুঠিয়া পৌর বিএনপির নতুন কমিটি গঠন
পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি:
  • আপডেট করা হয়েছে : ০১-০৪-২০২৩
পুঠিয়া পৌর বিএনপির নতুন কমিটি গঠন পুঠিয়া পৌর বিএনপির নতুন কমিটি গঠন


রাজশাহীর পুঠিয়া পৌর বিএনপির দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি বজলুর রহমান (বজলু)ও সাধারণ সম্পাদক হাসিবুল মন্ডল এবং সাংগঠনিক সম্পাদক পদে আলাউদ্দিন আলাল নির্বাচিত হয়েছেন। শুক্রবার (৩১ মার্চ) উপজেলা-পৌরসভা বিএনপির কার্যালয়ে এই ভোট অনুষ্ঠিত হয়।

রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাইদ চাঁদ কাউন্সিলের উদ্বোধন করেন। এসময় প্রধান অতিথির বক্তব্যে রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক এড. রুহুল কুদ্দুস তালুকদার দুলু।

সম্মেলনে নির্বাচন কমিশনারের দ্বায়িত্ব পালন করেন জেলা শ্রমিক দলের সভাপতি রোকুনজ্জামান আলম, আমিনুল হক মিন্টু ও মেয়র আল মামুন খানঁ  এবং প্রিজাইডিং অফিসারের দায়িত্বে ছিলেন গোলাম মোস্তফা মামুন।

জানা গেছে, পৌর বিএনপির কমিটি গঠনের নির্বাচনে ৯টি ওয়ার্ডের মোট ভোটার ছিল ৬৩৯ জন। এর মধ্যে ৩৭৩ জন ভোটার ভোট প্রদান করেন। এতে বজলুর রশিদ সভাপতি পদে ১৪৯ ভোট ও হাসিবুল মন্ডল সাধারণ সম্পাদক পদে ২১৭ ভোট পেয়ে জয়ী হন।

এসময় উপস্থিত ছিলেন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য দেবাশীষ রায় মধু  ও আবু বকর সিদ্দিক, জেলা বিএনপির সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান  নজরুল ইসলাম মন্ডল, রায়হানুল আলম রায়হান, কৃষকদল কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক (রাজশাহী বিভাগ) আল-আমিন সরকার টিটু, কাটাখালী পৌর বিএনপির সদস্য-সচিব নাজমুল হক ও বিএনপি নেতা জালাল উদ্দীন।