১৮ মে ২০২৪, শনিবার, ০৫:০৮:০০ অপরাহ্ন


মহান স্বাধীনতা দিবস ও মহা ঐক্য দিবসে আরআরইউ এর আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
নিজস্ব প্রতিবেদক
  • আপডেট করা হয়েছে : ২৬-০৩-২০২৩
মহান স্বাধীনতা দিবস ও মহা ঐক্য দিবসে আরআরইউ এর আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মহান স্বাধীনতা দিবস ও মহা ঐক্য দিবসে আরআরইউ এর আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত


২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস ও মহা ঐক্য দিবসে রাজশাহী রিপোর্টার্স ইউনিটির (আরআরইউ) আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার ৫২তম স্বাধীনতা দিবসে আরআরইউ এর অস্থায়ী কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে রাজশাহী রিপোর্টার্স ইউনিটি’র নেতৃবৃন্দ ও সদস্যগণ উপস্থিত ছিলেন। মহান স্বাধীনতা দিবসের ৫২তম বার্ষিকীতে স্বাধীনতার মহান স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনৈতিক জীবনের বিভিন্ন দিক নিয়ে আলোচনা হয়। 

আলোচনা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্যসহ বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর মুক্তিযুদ্ধের অকুতোভয় বীর সেনানি জাতীয় চার নেতা যথাক্রমে তাজউদ্দীন আহমদ, নজরুল ইসলাম, ক্যাপ্টেন মনসুর ও এ এইচ এম কামারুজ্জামান সহ সকল শহীদের মাগফিরাত কামনা করে দোয়া খায়ের করা হয়।  

বক্তব্যে আরআরইউ'র সভাপতি এস এম আব্দুল মুগনী নীরো বলেন- "বঙ্গবন্ধুর তর্জনীর নির্দেশ ও লাখো শহীদের রক্তের বিনিময়ে অর্জিত হয়েছে আমাদের এই বাংলার স্বাধীনতা। ২৬শে মার্চ আমাদের বাঙ্গালীদের জন্য একটি মহান দিবস, স্বাধীনতার দিবস। মহা ঐক্যের দিবস।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন রাজশাহী রিপোর্টার্স ইউনিটি’র সভাপতি এসএম আব্দুল মুগণী নীরো। সভায় বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক আবু হেনা মোস্তফা জামান।

সভায় উপস্থিত ছিলেন আরআরইউ এর অর্থ সম্পাদক মোঃ আশরাফুল ইসলাম রাহিদ, দপ্তর সম্পাদক মোঃ ইব্রাহীম হোসেন সম্রাট, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ মোজাম্মেল হক রনি, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক শেখ মোঃ রুমেল, র্নিবাহী সদস্য মোঃ মিজানুর রহমান, সদস্য মোঃ মাসুদ আলী পুলক, মোঃ আকতারুজ্জামান বাবুল, মোঃ পারভেজ ইসলাম, মোঃ ইমরান আলী, মোঃ জাহিদ, মোঃ সারোয়ার জাহান বিপ্লব, মোঃ আকাশ সরকার, মোঃ হৃদয় পারভেজ, সুমন, পল্লব প্রমুখ।