১৮ মে ২০২৪, শনিবার, ০৬:০৬:৫২ অপরাহ্ন


মহান স্বাধীনতা দিবসে আইবিএমসি ছাত্রলীগের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও ইফতার বিতরণ
নিজস্ব প্রতিবেদক
  • আপডেট করা হয়েছে : ২৬-০৩-২০২৩
মহান স্বাধীনতা দিবসে আইবিএমসি ছাত্রলীগের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও ইফতার বিতরণ মহান স্বাধীনতা দিবসে আইবিএমসি ছাত্রলীগের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও ইফতার বিতরণ


আজ ২৬শে মার্চ, মহান স্বাধীনতা দিবসের ৫২তম বার্ষিকীতে ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ ক্যাম্পাসে অবস্থিত, স্বাধীনতার মহান স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করে ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগ।

এছাড়াও পবিত্র রমজান মাস উপলক্ষে ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ হাসপাতালের ক্যাম্পাস্থ রোজাদার মানুষের মাঝে ইফতার বিতরণের মাধ্যমে ৫২তম স্বাধীনতা দিবস উদযাপন করা হয়।

উক্ত আয়োজনে উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ ছাত্রলীগের নেতাকর্মী বৃন্দের মধ্যে, ডা: সিলভীয়া রহমান নকসী, তানাইমুর রব, সোহানা শারমিন খান ইউসুফজাই, মোস্তফা জামান লাবিব, আবদুল্লাহ আল সাকিব, আয়েশা সিদ্দিকা মেঘা ও রিয়াল সহ প্রমুখ।

উক্ত আয়োজনের উদ্দেশ্যে ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ ছাত্রলীগের নেত্রী ডা: সিলভীয়া রহমান নকসী বলে, "বঙ্গবন্ধুর তর্জনীর নির্দেশ ও লাখো শহীদের রক্তের বিনিময়ে অর্জিত হয়েছে আমাদের এই বাংলার স্বাধীনতা। ২৬শে মার্চ আমাদের বাঙ্গালীদের জন্য একটি মহান দিবস, স্বাধীনতার দিবস। তাই আজকের এই দিনে আমরা ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ ছাত্রলীগ, বাংলার নিপীড়িত খেটে খাওয়া, স্বাধীন মানুষদের পক্ষ থেকে আমাদের বাঙ্গালী জাতির পিতা, বাংলার স্বাধীনতার স্বপ্নদ্রষ্টা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করে, আজকের এই দিনে স্বাধীন ভাবে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করেছি আর শপথ গ্রহণ করি বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে আমরা নিজ নিজ অবস্থান থেকে সোনার মানুষ হিসেবে গড়ে ওঠার জন্য সর্বদা সচেষ্ট থাকবো। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু ।"

এ প্রসঙ্গে ক্যাম্পাস ছাত্রলীগ নেতা লাবিব বলেন, "বঙ্গবন্ধুর আদর্শে আদর্শীত হয়ে, নিজেদের গড়ে তুলে, আমরা আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবো। আজ স্বাধীনতা দিবসে, আমরা ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ ছাত্রলীগ, রমজানের এই পবিত্র দিনে রোজা রেখে বঙ্গবন্ধু সহ দেশের জন্য আত্মত্যাগ দেয়া সকলের রুহের মাগফেরাত কামনা করি, আর আজ আমাদের পক্ষ থেকে ক্যাম্পাস প্রাঙ্গনের সাধারণ খেটে খাওয়া মানুষদের সাথে ইফতার করি। রমজানের এই পবিত্র দিনের ওসিলায় মহান রাব্বুল আল-আমীন যেনো আমাদের সৎ ও ন্যায় এর পথে থাকার ও বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলার সোনার মানুষ হিসেবে গড়ে ওটার তৌফিক দেন । আমিন। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।"