২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৮:৩০:২৩ পূর্বাহ্ন


মহানগরীতে বিপুল পরিমান ট্যাপেন্টাডল ট্যাবলেট-সহ মতিহারের মাদক কারবারি আসলাম গ্রেফতার
মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ০৩-০২-২০২৩
মহানগরীতে বিপুল পরিমান ট্যাপেন্টাডল ট্যাবলেট-সহ মতিহারের মাদক কারবারি আসলাম গ্রেফতার মহানগরীতে বিপুল পরিমান ট্যাপেন্টাডল ট্যাবলেট-সহ মতিহারের মাদক কারবারি আসলাম গ্রেফতার


রাজশাহী মহানগরীতে বিপুল পরিমান ট্যাপেন্টাডল ট্যাবলেট-সহ মোঃ আসলাম (৩৩) নামের এক মাদক কারবারি গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তার কাছ থেকে ২০০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করা হয়।

গ্রেফতার মাদক কারবারি মোঃ আসলাম। সে মহানগরীর মতিহার থানাধীন চৌদ্দপাই এলাকার মৃত আঃ রহমানের ছেলে।

শুক্রবার বিকালে এ তথ্য নিশ্চিত করেছেন নগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর), মোঃ রফিকুল আলম। 

তিনি জানান, শুক্রবার (৩ ফেব্রুয়ারি) সকল ৯টায় গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ জানতে পারে, একজন মাদক কারবারি রাজপাড়া থানার সিপাইপাড়া এলাকায় মাদক বিক্রয়ের জন্য অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে ২হাজার পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট-সহ তাকে গ্রেফতার করা হয়।

অভিযানটি পরিচালনা করেন, মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মোঃ আল মামুনের সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে এসআই এএসএম সাইদুজ্জামান ও সঙ্গীয় ফোর্স। 

জিজ্ঞাসাবাদে গ্রেফতার মাদক কারবারি জানায়, অপর মাদক কারবারি মোঃ মামুনের কাছ থেকে ক্রয় করে বিক্রয়ের জন্যে নিজের কাছে রেখেছিল। পলাতক মামুনকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

গ্রেফতার আসামির বিরুদ্ধে রাজপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ  আইনে মামলা রুজু করা হয়েছে বলেও জানান মুখপাত্র।