২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৭:০৪:২০ পূর্বাহ্ন


“শেখ কামাল অনুর্দ্ধ-১৮ জাতীয় ক্রিকেট টুর্নামেন্ট-২০২২-২৩” এর পুরস্কার বিতরণ
নিজস্ব প্রতিবেদক
  • আপডেট করা হয়েছে : ৩১-০১-২০২৩
“শেখ কামাল অনুর্দ্ধ-১৮ জাতীয় ক্রিকেট টুর্নামেন্ট-২০২২-২৩” এর পুরস্কার বিতরণ “শেখ কামাল অনুর্দ্ধ-১৮ জাতীয় ক্রিকেট টুর্নামেন্ট-২০২২-২৩” এর পুরস্কার বিতরণ


বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ব্যবস্থাপনায় ও রাজশাহী বিভাগীয় ক্রীড়া সংস্থার আয়োজনে রাজশাহী ভেন্যুতে “শেখ কামাল অনুর্দ্ধ-১৮ জাতীয় ক্রিকেট টুর্নামেন্ট-২০২২-২৩” এর ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার (৩১ জানুয়ারি) বেলা ১২টায় শহীদ কামারুজ্জামান রাজশাহী বিভাগীয় স্টেডিয়ামে এ পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিভাগীয় কমিশনার, রাজশাহী ও সভাপতি, রাজশাহী বিভাগীয় ক্রীড়া সংস্থা জিএসএম জাফর উল্লাহ এনডিসি। 

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক ও রাজশাহী বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার, আবু ইমাম মোহাম্মদ কাওসার, ম্যানেজার, গেইম ডেভেলপমেন্ট, বিসিবি, খালেদ মাসুদ পাইলট, সাবেক জাতীয় দলের ক্রিকেট প্লেয়ার ও সিলেক্টর বিয়সভিত্তিক ক্রিকেট, বিসিবি, এহসানুল হক সিজান, সাবেক জাতীয় দলের ক্রিকেট প্লেয়ার ও সিলেক্টর বিয়সভিত্তিক ক্রিকেট, বিসিবি, আব্দুল হান্নান সরকার, সাবেক জাতীয় দলের ক্রিকেট প্লেয়ার ও সিলেক্টর বিয়সভিত্তিক ক্রিকেট, বিসিবি, সাইফুল ইসলাম খান, সাবেক জাতীয় দলের ক্রিকেট প্লেয়ার এবং সাফাক আল জাবির, সিনিয়র এক্সিকিউটিভ, গেইম ডেভেলপমেন্ট, বিসিবি। 

এছাড়াও রাজশাহী বিভাগীয় ক্রীড়া সংস্থার কর্মকর্তাগন ও অন্যান্য অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

ফাইনাল খেলায় রংপুর বিভাগ ও বিকেএসপি দু’টি দল অংশ গ্রহণ করে এবং ফাইনাল খেলায় রংপুর বিভাগ চ্যাম্পিয়ন হয় এবং বিকেএসপি রানার্স আপ হওয়ার গৌরব অর্জন করে। 

প্লেয়ার অব ট্যা টুর্নামেন্ট হয়েছে মোঃ আজিজুল হাকিম তামিম ৫টি ম্যাচ খেলে তার সর্বোচ্চ রান ৬৩৬ করে এবং সর্বোচ্চ ১৬টি ইউকেট নিয়েছে।