২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৬:৪৬:৫২ পূর্বাহ্ন


আমির খানের পরিবারে বিয়ের সানাই
তামান্না হাবিব নিশু:
  • আপডেট করা হয়েছে : ২৩-০৯-২০২২
আমির খানের পরিবারে বিয়ের সানাই আমির খানের পরিবারে বিয়ের সানাই


বিয়ের সানাই খান পরিবারে। আমির খান নতুন ভুমিকায় অবতীর্ণ হবেন এবার। খুশির হাওয়া। মেয়ে বিয়ে করবে যে! বাগদান সারলেন ইরা খান এবং নূপুর শিখারে। আনন্দ মুহূর্তের ভিডিও পোস্ট করলেন আমির-কন্যা।

দু'বছর ধরে জিম প্রশিক্ষক নূপুরের সঙ্গে সম্পর্কে রয়েছেন ইরা। সে কথা লোকানো তো দূরের কথা, তাঁদের ঘনিষ্ঠ মুহূর্তের ছবিও বারবার প্রকাশ করেছেন খান-কন্যা।

নূপুরের একটি অনুষ্ঠানে ইরাও উপস্থিত ছিলেন। সেখানেই আমির-কন্যাকে চমকে দেন নূপুর।

দর্শকাসনে দাঁড়িয়ে ছিলেন ইরা। নূপুর প্রতিযোগিতা পরে ব্যারিকেডের এক পাশে হাঁটুতে ভর দিয়ে বসে পড়েন। বের করেন আংটিটা। নূপুরের প্রস্তাবে মাইকে চিৎকার করে 'হ্যাঁ' বলে ওঠেন ইরা। চারদিকে উল্লাসধ্বনি শোনা যায়। শেষে একে অপরকে চুম্বন করেন যুগল।

ভিডিওটি পোস্ট করে ইরা লেখেন, 'পাপাই বললেন, ও হ্যাঁ বলেছে। আর মেয়েটি বলল, আমি হ্যাঁ বলেছি।' মন্তব্য বাক্সে অভিনেত্রী ফতিমা সানা শেখ নূপুরকে উদ্দেশ্য করে লেখেন, ' ও কিন্তু খুব ফিল্মি আর এত মিষ্টি বিষয় আমি এর আগে দেখিনি।' অভিনেত্রী রিয়া চক্রবর্তী শুভেচ্ছা জানালেন ইরাকে। সানিয়া মালহোত্রা লিখলেন, 'ইরু! অনেক শুভেচ্ছা।' শুভেচ্ছা জানালেন রোহমান শল, হুমা কুরেশি প্রমুখ।

এ বার প্রশ্ন, বাগদা তো সারলেন, আমির এবং তাঁর প্রাক্তন স্ত্রী রীনা দত্তের মেয়ে বিয়ে করবেন কবে? শ্বশুর হিসেবে আত্মপ্রকাশ আমির প্রকাশ্যে আসবেন কবে?