২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১০:৫৭:৪৩ পূর্বাহ্ন


এমটিভি ভিডিও মিউজিক অ্যাওয়ার্ড জিতলেন টেইলর সুইফট
বিনোদন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ৩০-০৮-২০২২
এমটিভি ভিডিও মিউজিক অ্যাওয়ার্ড জিতলেন টেইলর সুইফট টেইলর সুইফট। ফাইল ফটো


নিউয়র্কের ইয়ানকি স্টেডিয়ামে এমটিভি ভিডিও মিউজিক অ্যাওয়ার্ড জিতেছেন আমেরিকার জনপ্রিয় পপ সংগীত তারকা টেইলর সুইফট। গত রবিবারে সেই আসরে ‘ব্ল্যাঙ্ক স্পেস’-এর এই গায়িকা তার নতুন অ্যালবামের ইঙ্গিত দিতেই উচ্ছ্বাসে ফেটে পড়েন ভক্তরা।

জমকালো সেই অনুষ্ঠানে হীরকখচিত পোশাকে হাজির হয়েছিলেন। ঠোঁটে ছিল সিগনেচার স্টাইলের গাঢ় লাল লিপস্টিক।  অ্যাওয়ার্ড হাতে নিয়ে তিনি জানান, ভক্তদের জন্য চলতি বছরের ২১ অক্টোবর আসছে তার গানের নতুন অ্যালবাম ‘মিড নাইট’।

১৩টি বিনিদ্র রাত কাটিয়ে তার এই নতুন সৃষ্টি। দর্শকহৃদয়কে তাই অনেক ভাবিয়ে তুলছে টেইলর।  কেননা প্রতিবার হৃদয় ভাঙার পরই নতুন গান বাঁধেন টেইলর। নতুন অ্যালবামের জন্য আবার না ঘুমিয়ে কাটিয়েছেন ১৩ রাত। তাহলে কি আবারও হৃদয় ভাঙার ঝড় বয়ে গেল এই সুন্দরী গায়িকার।

টেইলরের কথায়, বন্ধুরা, আমরা যা তৈরি করেছি তা নিয়ে আমি অত্যন্ত গর্বিত। আমার নতুন অ্যালবাম আসছে। মধ্যরাতে সবাইকে আরও বলব। তাই অ্যালবামে অনেক চমকই থাকবে বলে দর্শকরা আশা করছেন।

আগামী ২১ অক্টোবর অ্যালবামটি মুক্তি পেলে এটি হবে টেইলরের  দশম গানের অ্যালবাম। সেই সুখ বার্তা দিয়েই ভক্তদের বাধভাঙা উল্লাসে পুরস্কার হাতে মঞ্চ ছাড়েন সোনালি চুলের সুন্দরী টেইলর সুইফট।