২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৫:০৯:১৪ পূর্বাহ্ন


মেয়ের মেকআপ করে দিলেন আমির খান
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ২৯-০৪-২০২২
মেয়ের মেকআপ করে দিলেন আমির খান মেয়ের মেকআপ করে দিলেন আমির খান


মেয়ের মেকআপ নিজেই করলেন আমির খান ! এমনিতে বেশ গম্ভীর স্বভাবের অভিনেতা, তবে আর পাঁচটা বাবার মতো ছেলে মেয়ের সঙ্গে একেবারেই সাদামাটা। সোশ্যাল মিডিয়ায় সেইভাবে সক্রিয় নন। কিন্তু মাঝে মধ্যেই ছেলে মেয়ের ইনস্টাগ্রামে তাকে দেখা যায়। মেয়ে ইরার ইনস্টাগ্রামে এবার ধরা দিলেন তিনি।

আমিরের বক্তব্য তিনি নাকি দারুণ মেকআপ করেন। এমনকি নিজে থেকেই মেয়েকে সাজাতে শুরু করলেন তিনি। ক্যাপশনে ইরা লিখলেন, আমার মেকআপ কে করেছেন বলুন তো? বাবা যদি এগিয়ে এসে দাবি করেন যে তিনি আমার থেকেও ভাল মেকআপ করতে পারেন তবে আসলেই বেশ সুন্দর বিষয় তাই না? এবং সবথেকে বড় কথা আমি একেবারেই হতাশ হইনি, কারণ সাজানো সত্যিই ভাল হয়েছে।

মেয়ের সঙ্গে একেবারেই খোশমেজাজে ছবি তুলেছেন আমির। এমনকি মাথায় হেডব্যান্ড পর্যন্ত লাগিয়েছেন। এ যেন অভিনেতাকে একেবারেই চেনা দায়, এমন ভাবে আমিরকে আগে কেউ দেখেছেন বলেই সন্দেহ প্রকাশ করছেন অনেকে।

তাদের এই মিষ্টি ছবি দেখে, খুশির ঝলক অনুরাগী মহলে এমনকি তারকা মহলেও। বাবা মেয়েকে শুভেচ্ছা জানিয়ে কেউ লিখলেন, এই মুহূর্তগুলো ভুলবার নয়। আবার কেউ বললেন, দুজনেই দারুণ মাটির মানুষ। কারওর বক্তব্য, আমির নিজেই পারফেক্ট তাহলে মেয়ের মেকআপ কীভাবে খারাপ করতেন। প্রসঙ্গত, দিন কয়েক আগেও ছেলেকে সঙ্গে নিয়ে আম খেতে ব্যস্ত ছিলেন আমির। সেই ছবিও দর্শকের মনে জায়গা করে নেয় ঝড়ের গতিতে।

রাজশাহীর সময় / এম আর