২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৮:৫৫:৩৭ পূর্বাহ্ন


ছাত্রীকে ধর্ষণের পর হত্যার অভিযোগ জামাইবাবুর বিরুদ্ধে!
আন্তর্জাতিক ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ১৬-০৪-২০২২
ছাত্রীকে ধর্ষণের পর হত্যার অভিযোগ জামাইবাবুর বিরুদ্ধে! ছাত্রীকে ধর্ষণের পর হত্যার অভিযোগ জামাইবাবুর বিরুদ্ধে!


নদিয়া জেলার ধানতলা থানা এলাকায় এক নাবালিকাকে ধর্ষণ করে খুন করার অভিযোগ ওঠেছে ।  এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। ধর্ষিতা নাবালিকার জামাইবাবুর বিরুদ্ধে ধর্ষণ করে খুনের অভিযোগ তার পরিবারের। এঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

নির্যাতিতার পরিবার এই ঘটনায় পুলিশের নিষ্ক্রিয়তার অভিযোগ তুলে সিবিআই তদন্তের দাবি জানিয়েছে। একইসঙ্গে, মৃতদেহের দ্বিতীয়বার ময়না তদন্তের দাবি জানান তারা। অভিযুক্ত বাসুদেব সন্ন্যাসী  তৃণমূল কংগ্রেসের ঘনিষ্ঠ বলে জানা গিয়েছে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নবম শ্রেণির ওই নাবালিকা চড়ক মেলা উপলক্ষে পিসতুতো জামাইবাবু বাসুদেবের সঙ্গে তার বাড়িতে যায়। ওই নাবালিকা প্রায় তিন দিন সেখানেই ছিল। হঠাৎই নাবালিকার পরিবার খবর পায় যে সে গলায় দড়ি দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছে। খবর পেয়ে তড়িঘড়ি হাসপাতালে ছুটে যান নাবালিকার বাবা মা। সেখানে গিয়ে তাকে মৃত অবস্থায় দেখতে পায় তারা। হাসপাতাল চত্বরে নাবালিকার মৃতদেহ নিয়ে বিক্ষোভ করেন স্থানীয়রা।

মৃতের পরিবারের অভিযোগ, তাদের মেয়েকে ধর্ষণ করে খুন করা হয়েছে। পুলিশকে জানানোর পরেও কোন ব্যবস্থা নেয়নি পুলিশ। অভিযুক্ত বাসুদেব সন্ন্যাসীর পরিবার শাসকদল ঘনিষ্ঠ হওয়ার কারণে সম্পূর্ণ ঘটনাকে আড়াল করার চেষ্টা চালানো হচ্ছে বলে  দাবি করেন ভুত্তভোগীরা।

রাজশাহীর সময় / এম আর