২৮ সেপ্টেম্বর ২০২৪, শনিবার, ১০:২০:১৩ অপরাহ্ন


হৃদরোগে মারা গেলেন সাংবাদিক আহসান হাবিব
গিয়াস উদ্দিন রনি (নোয়াখালী প্রতিনিধি):
  • আপডেট করা হয়েছে : ২৮-০৯-২০২৪
হৃদরোগে মারা গেলেন সাংবাদিক আহসান হাবিব হৃদরোগে মারা গেলেন সাংবাদিক আহসান হাবিব


নোয়াখালীর বীর মুক্তিযোদ্ধা এডভোকেট লুৎফুর রহমানের ৩য় ছেলে ছেলে ও কালের কন্ঠের জেলা প্রতিনিধি সামছুল হাসান মিরনের ছোট ভাই ইংরেজী দৈনিক অবজারবার প্রত্রিকার কোর্ট রিপোর্টার এবং ঢাকা হাই কোর্টের আইনজীবি আহসান হাবিব (৫৫) মারা গেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

শনিবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি শেষনিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি তিন ভাই ও তিন বোন সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।  

আহসান হাবিবের বড় ভাই সাংবাদিক সামছুল হাসান মিরন জানান, শনিবার সকালে তিনি জেলা শহর মাইজদীর ফরিকপুর মহল্লার নিজ বাড়ীতে হৃদ রোগে আক্রান্ত হন। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা নেওয়ার পথে বেলা আড়াইটার দিকে কুমিল্লার দাউদকান্দি এলাকায় মারা যান।

শনিবার  বাদ  এশা ফকিরপুর  মহল্লায় প্রথম জানাযা এবং সদর উপজেলার কালিতারা এলাকায় রাত সাড়ে ৯টায় ২য় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তার মরদেহ দাফন করা হবে।

তার মৃত্যুতে বিএনপির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান, সাংবাদিক ইকবাল ছোবহান চৌধুরী, নোয়াখালী প্রেস ক্লাব সভাপতি বখতিয়ার শিকদার, সাধারণ সম্পাদক আবু নাছের মঞ্জু সহ নোয়াখালী প্রেস ক্লাব সাংবাদিকরা গভীর শোক জানিয়েছেন।