২০ সেপ্টেম্বর ২০২৪, শুক্রবার, ০৪:৩১:০৬ পূর্বাহ্ন


মুখলেসুর রহমান মুকুলকে লিগ্যাল নোটিশ প্রেরণ
লিগ্যাল নোটিশ:
  • আপডেট করা হয়েছে : ১৯-০৯-২০২৪
মুখলেসুর রহমান মুকুলকে লিগ্যাল নোটিশ প্রেরণ মুখলেসুর রহমান মুকুলকে লিগ্যাল নোটিশ প্রেরণ


প্রাপকঃ মোঃ মুখলেসুর রহমান মুকুল, প্রোঃ মেসার্স মুন এন্টারপ্রাইজ, পিতা-মোঃ ওয়াজনবী, মাতা- নুরবানু বেগম, সাং-গোবিন্দপুর, ডাকঘর রাজশাহী কোর্ট ৬২০১, সাবেক থানা-পরা হাল খানা- কাশিয়াডাঙ্গা, জেলা-রাজশাহী।

প্রেরকঃ গোলাম সারওয়ার, প্রোঃ মেসার্স আলহাদী ট্রেডার্স ও গোলাম সারোয়ার, পিতা-মরহুম সুলতান মন্ডল, মাতা-মরহুমা সালেহা বেগম, মহল্লা-৩৫/এ রাজপাড়া, ডাকঘর-রাজশাহী কোর্ট, থানা- রাজপাড়া, জেলা-রাজশাহী।

পক্ষেঃ কে.এম, ইফতেখার হামিদ (শ্যামল) এডভোকেট, জজ কোর্ট, রাজশাহী।

জনাব, আমার মোয়াক্কেল জনাব গোলাম সারওয়ার, পিতা-মরহুম সুলতান মন্ডল, মাতা-মরহুমা সালেহা বেগম, মহল্লা-৩৫/এ রাজপাড়া, ডাকঘর-রাজশাহী কোর্ট, থানা-রাজপাড়া, জেলা-রাজশাহীর দ্বারা আদিষ্ট হইয়া আপনাকে এই মর্মে লিগ্যাল নোটিশ প্রদান করা যাইতেছে যে, আপনি আমার মোয়াক্কেল আপনার সহিত যৌথ ব্যবসার অংশীদার হিসাবে আপনার সহিত দীর্ঘদিন যাবৎ ব্যবসা পরিচালনা করিয়া আসিতেছেন এবং আমার মোয়াক্কেল আপনার ব্যবসা প্রতিষ্ঠান মেসার্স মুন এন্টার প্রাইজ নামীয় ঠিকাদারী ব্যবসায় অর্থ বিনিয়োগ করিয়াছেন। আমার মোয়াক্কেলের বিনিয়োগকৃত অর্থ আপনি আমার মোয়াক্কেলের ব্যাংক হিসাব হইতে উত্তোলন করিবার জন্য আমার মোয়াক্কেল ব্যবসায়িক বিশ্বাসের ভিত্তিতে আপনাকে আমার মোয়াক্কেলের নামীয় সাউথ ইয় ব্যাংক, কুমারপাড়া শাখা, ন্যাশনাল ব্যাংক লিঃ, রাজশাহী শাখার আমার মোয়াক্কেলের নিজ নামীয় এবং প্রতিষ্ঠান আল হাদী ট্রেডার্স নামীয় হিসাবের স্বাক্ষরিত কিছু ফাঁকা চেক প্রদান করিয়াছিলেন। আপনি যৌথ ব্যবসায় বিনিয়োগের নিমিত্তে আমার মোয়াক্কেলের নামীয় ব্যাংক হিসাব হইতে আমার মোয়াক্কেলের স্বাক্ষরিত ফাঁকা চেকগুলি আপনি নিজে ব্যবহার করিয়া আপনার শ্যালক কনক, ভাইরা আপন, ম্যানেজার হারুন ও মাইনুল এর মাধ্যমে ব্যবহার করিয়া ব্যবসায় বিনিয়োগের জন্য প্রায় ৯,৫০,০০,০০০/- (নয় কোটি পঞ্চাশ লক্ষ) টাকা আমার মোয়াক্কেলের ব্যাংক হিসাব হইতে উত্তোলন করিয়াছেন। আমার মোয়াক্কেল আপনাকে বারংবার আমার মোয়াক্কেলের সহিত আপনার যৌথ ব্যবসার হিসাব দাখিলের জন্য অনুরোধ করিলে এবং আমার মোয়াকেলের স্বাক্ষরিত অব্যবহৃত প্রায় ৩০/৪০ টি ফাঁকা চেকগুলি ফেরত দানের অনুরোধ করিলে আপনি আজ, কাল করিয়া কালক্ষেপন করিতেছেন।

এমতাবস্থায় অনা লিগ্যাল নোটিশ ছারা আপনাকে অনুরোধ করা যাইতেছে যে, অত্র লিগ্যাল নোটিশ প্রাপ্তির ৭ (সাত) দিনের মধ্যে আপনি আমার মোয়াক্কেলের বিনিয়োগকৃত অর্থের যৌথ ব্যাবসার হিসার দাখিল করিবেন এবং আমার মোয়াক্কেলের স্বাক্ষরিত অব্যবহৃত ফাঁকা চেকগুলি ফেরত প্রদান করিবেন। ইহার ব্যতায় হইলে আমার মোয়াক্কেল আপনার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করিতে বাধ্য হইবেন অত্র লিগ্যাল নোটিশের হুবুহ কপি পরবর্তী কার্যক্রম গ্রহনের জন্য আমার সেরেস্তায় সংরক্ষিত রহিল।

নিবেদক:

কে. এম. ইফতেখার হামিদ (শ্যামল)

এডভোকেট

জজ কোর্ট, রাজশাহী।