১৯ সেপ্টেম্বর ২০২৪, বৃহস্পতিবার, ০৬:৩৪:৪৭ অপরাহ্ন


রাজশাহী মহানগরীর ৯ থানায় নতুন ওসির পদায়ন
আরএমপি নিউজ :
  • আপডেট করা হয়েছে : ১৭-০৯-২০২৪
রাজশাহী মহানগরীর ৯ থানায় নতুন ওসির পদায়ন রাজশাহী মহানগরীর ৯ থানায় নতুন ওসির পদায়ন


রাজশাহী মেট্টোপলিটন পুলিশের (আরএমপি) ১২ থানার মধ্যে ৯ থানায় নতুন ওসি পদায়ন ও ২ থানার ওসি রদবদল করা হয়েছে। এছাড়াও গোয়েন্দা শাখায় (ডিবি) এবং মেট্রোকোর্ট-সহ সব মিলিয়ে ১৫ জন পুলিশ পরিদর্শককে রদবদল করা হয়েছে।

ওসিদের পদায়ন ও রদবদলের অফিস আদেশ অবিলম্বে কার্যকর হবে। এছাড়া এ অফিস আদেশ পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বলবৎ থাকবে বলেও জানানো হয়েছে।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) আরএমপি’র পুলিশ কমিশনার মোহাম্মদ আবু সুফিয়ান কর্তৃক স্বাক্ষরিত এক আদেশে এই পদায়ন ও বদলি করা হয়।  

বদলি আদেশে মোঃ মেহেদী মাসুদকে অফিসার ইনচার্জ হিসেবে বোয়ালিয়া মডেল থানায়, মোঃ আশরাফুল ইসলামকে অফিসার ইনচার্জ হিসেবে রাজপাড়া থানায়, মোঃ মতিয়ার রহমানকে চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ হিসেবে, মোঃ আব্দুল মালেককে মতিহার থানার অফিসার ইনচার্জ হিসেবে, আব্দুল মতিনকে কাটাখালী থানার অফিসার ইনচার্জ হিসেবে, মোঃ মাহবুব আলমকে শাহমখদুম থানার অফিসার ইনচার্জ হিসেবে, মোঃ মনিরুল ইসলামকে পবা থানার অফিসার ইনচার্জ হিসেবে, মোঃ কামাল হোসেনকে কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ হিসেবে ও মোঃ হাসানুজ্জামানকে কর্ণহার থানার অফিসার ইনচার্জ হিসেবে পদায়ন করা হয়েছে।

এছাড়াও বোয়ালিয়া মডেল থানার বর্তমান অফিসার ইনচার্জ এসএম মাসুদ পারভেজকে ও পবা থানার অফিসার ইনচার্জ মো: জাহাঙ্গীর আলমকে মেট্রোকোর্ট, আরএমপি, রাজশাহীতে এবং রাজপাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ মশিউর রহমানকে নগর বিশেষ শাখা, আরএমপিতে বদলি করা হয়েছে। একই আদেশে নগর বিশেষ শাখার পুলিশ পরিদর্শক মোঃ কামরুল ইসলাম ও মোঃ আব্দুল আলীমকে গোয়েন্দা শাখা, আরএমপিতে বদলি করা হয়েছে এবং মোঃ মঞ্জুরুল কবিরকে নগর বিশেষ শাখা, আরএমপি, রাজশাহীতে বদলি করা হয়েছে।