১৯ সেপ্টেম্বর ২০২৪, বৃহস্পতিবার, ০৬:৩৮:৩৭ অপরাহ্ন


সীমান্তে অপরাধের সাথে জড়িতদের সামাজিক ভাবে বয়কট করতে হবে; কমান্ডার
রাণীশংকৈ (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ
  • আপডেট করা হয়েছে : ১৭-০৯-২০২৪
সীমান্তে অপরাধের সাথে জড়িতদের সামাজিক ভাবে বয়কট করতে হবে;  কমান্ডার সীমান্তে অপরাধের সাথে জড়িতদের সামাজিক ভাবে বয়কট করতে হবে; কমান্ডার


সীমান্ত হত্যা, নারী ও শিশু পাচার, মাদকদ্রব্য ও চোরচালান বন্ধে ঠাকুরগাঁওয়ের হরিপুর সীমান্তে জনসচেতনমূলক সভা অনুষ্ঠিত হয়। এসময়   ৩  শতাধিক অসহায় ও গরীব মানুষকে  বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি।

মঙ্গলবার বিকালে হরিপুর উপজেলার ডাবরী সীমান্তের গেরুয়াডাঙ্গী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই মেডিকেল ক্যাম্প ও সভা অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য দেন ঠাকুরগাঁও সেক্টর সদর দপ্তরের সেক্টর কমান্ডার কর্ণেল তৌহিদুর রহমান, ঠাকুরগাঁও ৫০ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল তানজীর আহাম্মদ, গেদুড়া ইউপি চেয়ারম্যান তরিকুল ইসলাম, গেরুয়াডাঙ্গী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুনিরুজ্জামান, স্থানীয় মসজিদের ইমাম নাজমুল হক প্রমুখ এতে বক্তব্য।

ঠাকুরগাঁও সেক্টর সদর দপ্তরের সেক্টর কমান্ডার কর্ণেল তৌহিদুর রহমান তার বক্তব্যে বলেন, সীমান্তের অপরাধের সাথে জড়িত ব্যক্তিদের সামাজিক ভাবে বয়কট করতে হবে। অপরাধ নির্মূলে সীমান্ত চোরাচালানে জড়িত লোকজনের তথ্য এবং ধরিয়ে দিতে স্থানীয়দের সহায়তা চান তিনি।