১৮ সেপ্টেম্বর ২০২৪, বুধবার, ০৭:৫৬:৫৮ অপরাহ্ন


লোহাগড়ায় গাছ কাটাকে কেন্দ্র করে দুই ভাইকে কুপিয়ে হত্যা, গ্রেফতার -৩
অনলাইন ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ১৪-০৯-২০২৪
লোহাগড়ায় গাছ কাটাকে কেন্দ্র করে দুই ভাইকে কুপিয়ে হত্যা, গ্রেফতার -৩ লোহাগড়ায় গাছ কাটাকে কেন্দ্র করে দুই ভাইকে কুপিয়ে হত্যা, গ্রেফতার -৩


নড়াইলের লোহাগড়া উপজেলার চর মল্লিকপুর গ্রামে গাছ কাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মিরান শেখ (৪০) ও জিয়ারুল শেখ (৩৫) নামে দুই ভাইকে কুপিয়ে হত্যার ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে লোহাগড়া থানা পুলিশ।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) ঢাকা এবং গাজীপুর জেলায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার ব্যক্তিরা হলেন, লোহাগড়া উপজেলার চরমল্লিকপুর গ্রামের মৃত আলিম শেখের ছেলে মিন্টু শেখ (৫০), পিন্টু শেখ (৪০) ও শরিফুল শেখ (৩৫)।

নড়াইলের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) তারেক আল মেহেদী বলেন, ঢাকা ও গাজীপুর জেলায় অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করা হয়েছে। তবে তদন্তের স্বার্থে হত্যাকাণ্ডের ঘটনায় এখনই কিছু বলা যাচ্ছে না।

এদিকে বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) বিকালে খুলনা রেঞ্জের এডিশনাল ডিআইজি জয়দেব চৌধুরী ঘটনাস্থল চরমল্লিকপুর গ্রাম পরিদর্শন করেন এবং নিহতদের পরিবারের সদস্যদের খোঁজ-খবর নেন। এ সময় নড়াইলের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) তারেক আল মেহেদী, সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) দোলন মিয়া, লোহাগড়া থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুনসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পরিদর্শন শেষে খুলনা রেঞ্জের এডিশনাল ডিআইজি জয়দেব চৌধুরী বলেন, খুব দ্রুত সময়ের মধ্যে হত্যাকান্ডের সাথে জড়িতদের সনাক্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে চাঞ্চল্যকর এ হত্যার পর থেকে ওই এলাকায় প্রতিপক্ষের বাড়িতে অগ্নিসংযোগ ও লুটপাটের ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত শুক্রবার (১৩ সেপ্টেম্বর) রাতে একদল দূর্বৃত্ত পিকআপ ভ্যান নিয়ে ওই এলাকার সাবেক ইউপি সদস্য ফয়জার মোল্যা, ব্যবসায়ী জুয়েল মোল্যা, জুবায়ের মৃধা, কাবি মৃধাসহ ৫/৭টি বাড়িতে হানা দিয়ে নগদ টাকা, স্বর্ণ, দামী কাপড়, টিভি, ফ্রিজসহ অন্যান্য মালামাল লুট করে নিয়ে গেছে।

উল্লেখ্য, বুধবার (১১ সেপ্টেম্বর) সকালে লোহাগড়া উপজেলার চরমল্লিকপুর গ্রামে গাছ কাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আপন দুই ভাই মিরান শেখ ও জিয়ারুল শেখ নিহত হন। এ ঘটনায় তাদের আরেক ভাই ইরান শেখসহ মোট ৫ জন আহত হন। হত্যার ঘটনার পর ৪ দিন অতিবাহিত হলেও এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা দায়ের করা হয় নাই।