১৭ সেপ্টেম্বর ২০২৪, মঙ্গলবার, ০১:৪২:১৯ পূর্বাহ্ন


রাণীনগরে যুবককে ছুরিকাঘাতের ঘটনায় মামলা দায়ের
কাজী আনিছুর রহমান,রাণীনগর (নওগাঁ):
  • আপডেট করা হয়েছে : ২৯-০৮-২০২৪
রাণীনগরে যুবককে ছুরিকাঘাতের ঘটনায় মামলা দায়ের ফাইল ফটো


নওগাঁর রাণীনগরে শহিদুল ইসলাম তুহিন (৩৮) নামে এক যুবককে ছুরিকাঘাতের ঘটনায় বুধবার রাতে মামলা দায়ের করা হয়েছে। আহত তুহিনের স্ত্রী রাণী বিবি বাদী হয়ে ৬জনকে এজাহারনামীয় এবং আরো ৪/৫জনকে অজ্ঞাতনামা আসামী করে এই মামলা দায়ের করেন। দায়েরকৃত মামলায় আটক হামলাকারী যুবক নাফিজ (২১) কে গ্রেফতার দেখিয়ে বৃহস্পতিবার আদালতে সোর্পদ করা হয়েছে।

জানাযায়, আবাদপুকুর বাজারস্থ বেবিস্ট্যান্ড এলাকার মৃত খায়রুল ইসলামের ছেলে নাফিজ ওরফে সাদিক (২১) প্রতিনিয়ত বন্ধু বান্ধবদের নিয়ে আবাদপুকুর স্কুল গেটের সামনে মেয়েদেরকে নানা ভাবে উত্যক্ত করে আসছিল। এসব বিষয় নিয়ে নিষেধ করায় আবাদপুকুর উত্তর পারার মৃত আফজাল হোসেনের ছেলে শহিদুল ইসলাম তুহিনের সাথে বিরোধ চলে আসছিল। বুধবার সকাল সাড়ে ৯টায় আবারো নাফিজ ও তার বন্ধ বান্ধবদের নিয়ে স্কুল গেটের কাছে গেলে তুহিন নিষেধ করে। এঘটনার জ্বের ধরে নাফিজ ধারালো ছুরি দিয়ে তুহিনের বুকে, পেটেসহ বিভিন্ন জায়গায় আঘাত করে। এতে গুরুত্বর আহত হয়ে মাটিতে লুটিয়ে পরে তুহিন। স্থানীয় লোকজন দেখতে পেয়ে তুহিনকে রক্ষা করতে গেলে জিয়ারুল ইসলাম নান্নু ও সাফি নামে আরো দুইজন আহত হয়। এর পরেও নাফিজকে ধারালো ছুরিসহ আটক করে স্থানীয়রা। এসময় নাফিজের সহযোগিরা পালিয়ে যায়। পরে থানাপুলিশে খবর দিলে পুলিশ এসে নাফিজকে আটক করে নিয়ে যায়।

এছাড়া তুহিনকে প্রথমে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করালে সেখানে অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য বুধবার দুপুরে বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন রয়েছেন। এঘটনায় আহত তুহিনের স্ত্রী রাণী বিবি বাদী হয়ে বুধবার রাতে নাফিজসহ এজাহারনামীয় ৬জন এবং অজ্ঞাতনামা আরো ৪/৫জনকে আসামী করে মামলা দায়ের করেন।

 রাণীনগর থানার ওসি (ভারপ্রাপ্ত) ইন্সপেক্টর (তদন্ত) মেহেদি মাসুদ জানান,আটক নাফিজকে আহত তুহিনের স্ত্রীর দায়েরকৃত মামলায় গ্রেফতার দেখিয়ে বৃহস্পতিবার আদালতে সোর্পদ করা হয়েছে।