০৫ অক্টোবর ২০২৪, শনিবার, ০৬:২৯:৩১ অপরাহ্ন


নারায়ণগঞ্জে বৃষ্টির মধ্যে ডেকে নিয়ে তরুণীকে ধর্ষণের অভিযোগ
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ০৬-০৭-২০২৪
নারায়ণগঞ্জে  বৃষ্টির মধ্যে ডেকে নিয়ে তরুণীকে ধর্ষণের অভিযোগ নারায়ণগঞ্জে বৃষ্টির মধ্যে ডেকে নিয়ে তরুণীকে ধর্ষণের অভিযোগ


নারায়ণগঞ্জের আড়াইহাজারে বৃষ্টির সময় কৌশলে বাড়ি থেকে ডেকে নিয়ে এক তরুণীকে (১৪) ধর্ষণের অভিযোগ উঠেছে। শনিবার (৭ জুলাই) এ ব্যাপারে ধর্ষিতার মা বাদী হয়ে আড়াইহাজার থানায় দুজনকে আসামি করে একটি ধর্ষণ মামলা করেন।

গত ২ জুলাই সকাল ১০টায় উপজেলার গোপালদী পৌরসভার রামচন্দ্রদী সরকারি আশ্রয়ণ প্রকল্পের ঘরে এ ঘটনা ঘটে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে,  ২ জুলাই সকাল ১০টার দিকে রামচন্দ্রদী গ্রামের ওই তরুণীকে বৃষ্টি থাকার সুযোগে কথা আছে বলে বিভিন্ন প্রলোভন দেখিয়ে ডেকে রামচন্দ্রদী এলাকায় সরকারি আশ্রয়ণ প্রকল্পের একটি ঘরে নিয়ে যায় একই গ্রামের জজ মিয়ার ছেলে সফর আলী ওরফে লেংটা (২০) ও তার সহাযোগী আশ্রয়ণ প্রকল্পের ওই ঘরের মালিক জাহাঙ্গীরের ছেলে অলি (১৯)। ওই ঘরে ডেকে নেওয়ার পর অলির সহযোগিতায় সফর আলী ওরফে লেংটা তাকে ধর্ষণ করে।

এ বিষয়টি গোপন রাখার জন্য চাপ প্রয়োগ করে তরুণীকে বের করে দেয় ধর্ষক ও তার সহযোগী। ভুক্তভোগী বাড়িতে গিয়ে ঘটনা সম্পর্কে তার মায়ের কাছে খুলে বললে এ ব্যাপারে এলাকার কতিপয় মাতাবর স্থানীয়ভাবে বিষয়টি মীমাংসার জন্য সময়ক্ষেপণ করে। তারা তরুণীর পরিবারকে ৫০ হাজার টাকা দেয়ার জন্যও প্রস্তাব দেন। কিন্তু তরুণীর মা তাতে রাজি না হয়ে আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে শনিবার (৬ জুলাই) থানায় দুজনকে আসামি করে মামলা করেন।

গোপালদী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আতাউর রহমান জানান, মামলা গ্রহণের পর থেকে আসামিদের গ্রেপ্তারে পুলিশ কাজ করছে।