০৭ Jul ২০২৪, রবিবার, ০৫:৩২:২৮ পূর্বাহ্ন


যুব উন্নয়ন অধিদপ্তরের নিবন্ধন পেল ফুলবাড়ী যুব উদ্যোক্তা পরিবার
কংকনা রায়, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি :
  • আপডেট করা হয়েছে : ০৩-০৭-২০২৪
যুব উন্নয়ন অধিদপ্তরের নিবন্ধন পেল ফুলবাড়ী যুব উদ্যোক্তা পরিবার যুব উন্নয়ন অধিদপ্তরের নিবন্ধন পেল ফুলবাড়ী যুব উদ্যোক্তা পরিবার


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ে অধীনে দিনাজপুর যুব উন্নয়ন অধিদপ্তর থেকে নিবন্ধন পেল দিনাজপুরের ফুলবাড়ীর তরুণ-তরুণী উদ্যোক্তাদের সামাজিক ও মানবিক সংগঠন ‘ফুলবাড়ী যুব উদ্যোক্তা পরিবার’। যার নিবন্ধন নম্বর- যুউঅ/দিনাজ-২৬৩/ফুলবাড়ী-১২/২০২৪।

বুধবার (৩ জুলাই) দুপুর ১টায় ফুলবাড়ী যুব উন্নয়ন কার্যালয়ে সংগঠনটির সভাপতি সাংবাদিক কংকনা রায় ও সাধারণ সম্পাদক ইসরাত জাহান ইতি’র হাতে আনুষ্ঠানিকভাবে সনদপত্রসহ অন্যান্য কাগজপত্র তুলে দেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা এসএম মনিরুজ্জামান।

এসময় সহকারী যুব কর্মকর্তা জাহাঙ্গীর আলম, কম্পিউটার অপারেটর মেজবাউল আলম মেজবা, নিবন্ধনপ্রাপ্ত সংগঠনটির সহসভাপতি মর্তুজান নাহার মিতু, কোষাধ্যক্ষ আইরিন আক্তার হিরা, কার্যনির্বাহী সদস্য প্লাবন শুভ, আমিনুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

উপজেলা যুব উন্নয়ন কার্যালয় সূত্রে জানা যায়, যুব সংগঠন আইন ২০১৫ ধারা ৪ এবং যুব সংগঠন বিধিমালা ২০১৭ এর বিধি ৩(৪) এর অধিনে ফুলবাড়ী থেকে পরিচালিত ‘ফুলবাড়ী যুব উদ্যোক্তা পরিবার’ বর্ণিত শর্তাদি পূরণ করায় সরকারি সীলমোহরে নিবন্ধন করা হয়।

সংগঠনটির সভাপতি কংকনা রায় ও সাধারণ সম্পাদক ইসরাত জাহান বলেন, সংগঠনটি মূলত উদ্যোক্তাদের নিয়ে গঠিত। উদ্যোক্তাদের কোনো সংগঠন না থাকায় এই সংগঠনটি গঠন করা হয়েছে। যাতে এর ফলে উদ্যোক্তাদের কল্যাণে কাজ করা যায়। পাশাপাশি এলাকার আর্থ-সামাজিক অবস্থার কাঙ্খিত পরিবর্তন সাধনের জন্য স্থায়ীত্বশীল উন্নয়নের মাধ্যমে সামাজিক ও মানবিক কাজগুলোও করা হবে।

ফুলবাড়ী উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা এসএম মনিরুজ্জামান বলেন, ফুলবাড়ীতে উদ্যোক্তাদের কল্যাণে কাজ করছে ফুলবাড়ী যুব উদ্যোক্তা পরিবার সংগঠনটি। একঝাঁক তরুণ-তরুণী উদ্যোক্তাদের সমষ্টিতে গড়া এ সংগঠন। ভালো কাজ করে যাক সংগঠনটি এই কামনা করছি।