৩০ জুন ২০২৪, রবিবার, ০৪:৪৫:২০ অপরাহ্ন


চট্টগ্রামে মাদক মামলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামি সুমন গ্রেফতার
স্টাফ রিপোর্টার :
  • আপডেট করা হয়েছে : ২৭-০৬-২০২৪
চট্টগ্রামে মাদক মামলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামি সুমন গ্রেফতার চট্টগ্রামে মাদক মামলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামি সুমন গ্রেফতার


চট্টগ্রাম মহানগরীর খুলশী থানার মাদক মামলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামি খায়রুল বাশার সুমনকে পূর্ব নাসিরাবাদ এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।

বৃহস্পতিবার র‌্যাব-৭, চট্টগ্রামের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, চট্টগ্রাম মহানগরীর খুলশী থানার মামলা নং-১৭(১১)১৫, জিআর-২৫৯/১৫, ১৯৯০ সনের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ২২(গ) ও ১৯(১) ও ৯ (খ) ধারায় ৫ বছর ও ০২ বছরের সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি খায়রুল বাশার সুমন চট্টগ্রাম মহানগরীর পাঁচলাইশ থানাধীন পূর্ব নাসিরাবাদ এলাকায় অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রামের  একটি আভিযানিক দল (২৫ জুন) ১২টায় বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে আসামি খায়রুল বাশার সুমন (৪০), পিতা-মৃত হাফিজ আহম্মেদ, সাং-পশ্চিম গহিরা খন্দকার বাড়ী, রাউজান পৌরসভা, থানা-রাউজান, জেলা-চট্টগ্রাম’কে আটক করে।

আটককৃত আসামিকে জিজ্ঞাসাবাদে সে উপরোক্ত নাম-ঠিকানা প্রকাশ করে। বর্ণিত মামলায় সাজাপ্রাপ্ত ওয়ারেন্ট ভুক্ত আসামি হওয়ার বিষয়টিও স্বীকার করে। সে জানায় আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর নিকট হতে গ্রেফতার এড়াতে চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন স্থানে দীর্ঘ ৯ বছর যাবৎ সে আত্মগোপন করে আসছিল।

গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ শেষে তাকে চট্টগ্রাম জেলার রাউজান থানায় হস্তান্তর করা হয়েছে।