৩০ জুন ২০২৪, রবিবার, ০৩:৫৫:২৮ অপরাহ্ন


মতিহারে ছিনতাইকারী রাহাদ আলী গ্রেপ্তার
মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ২৭-০৬-২০২৪
মতিহারে ছিনতাইকারী রাহাদ আলী গ্রেপ্তার মতিহারে ছিনতাইকারী রাহাদ আলী গ্রেপ্তার


রাজশাহী বিশ্ববিদ্যালয় বোটানিক্যাল গার্ডেন এলাকা থেকে ছিনতাইয়ের অভিযোগে মোঃ রাহাদ আলী (১৯) নামের এক ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে  পুলিশ।

বুধবার (২৬ জুন) দিনগত রাত সাড়ে ৪ টায় মহানগরীর চন্দ্রিমা থানার ললিতাহার (খড়খড়ি কমলাপুর) এলাকায়  অভিযান চালিয়ে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামি মোঃ রাহাদ আলী (১৯),মহানগরীর চন্দ্রিমা থানার ললিতাহার (খড়খড়ি কমলাপুর) এলাকার মোঃ রায়হান আলীর ছেলে।

বৃহস্পতিবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন নগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর), মোঃ জামিরুল ইসলাম।

তিনি জানান, নড়াইল সদর থানার দিঘলিয়া এলাকার মোঃ জিহাদ মোল্যা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের একজন শিক্ষার্থী। বুধবার (২৬ জুন)  সন্ধ্যায় সে তার বান্ধবীকে সঙ্গে নিয়ে  বোটানিক্যাল গার্ডেনে ঘুরছিল। এসময় একজন ছিনতাইকারী ভয়ভীতি দেখিয়ে তাদের কাছে থাকা দুইটি মোবাইল ফোনও নগদ ১২’শত টাকা ছিনিয়ে নেয়। এরপর ছিনতাইকারী তার বান্ধবীর বিকাশ অ্যাকাউন্ট থেকে ৪০০ টাকা রিচার্জ করে নেয়। এ ঘটনার সময় জিহাদের এক বন্ধু তাকে  ফোন করে। তখন জিহাদ কৌশলে ফোন রিসিভ করে চিৎকার দেয়। তখন ছিনতাইকারীর সাথে জিহাদের ধস্তাধস্তি  হয়। ধস্তাধস্তির এক পর্যায়ে ছিনতাইকারী জিহাদের হাতে কামড় দিয়ে চারুকলা গেইটের দিকে দৌড় দেয়।এরপর সেখান থেকে মোটরসাইকেল নিয়ে দ্রুত মেহেরচন্ডি কড়ইতলার দিকে চলে যায়। ওই ঘটনার পরিপ্রেক্ষিতে মতিহার থানায় একটি ছিনতাই মামলা রুজু হয়।

বুধবার দিনগত রাত সাড়ে ৪টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে আসামি রাহাদ আলীকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোঃ মোবারক পারভেজের নেতৃত্বে এসআই মোঃ পলাশ আলী ও সঙ্গীয় ফোর্স । এ সময়  ছিনতাই কাজে  ব্যবহৃত মটরসাইকেলটি জব্দ করা হয়। গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে মতিহার ও চন্দ্রিমা থানায় দুটি মামলা রয়েছে। ছিনতাইকৃত মালামাল উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে।

বৃহস্পতিবার গ্রেপ্তারকৃত আসামিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।