৩০ জুন ২০২৪, রবিবার, ০৪:২৬:২২ অপরাহ্ন


মতিহার চোরাই মালামাল উদ্ধার-সহ অন্তর গ্রেপ্তার
মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ২৭-০৬-২০২৪
মতিহার চোরাই মালামাল উদ্ধার-সহ অন্তর গ্রেপ্তার মতিহার চোরাই মালামাল উদ্ধার-সহ অন্তর গ্রেপ্তার


রাজশাহী মহানগরীতে চুরির ঘটনায়  শ্রী অন্তর (২০) এক জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (২৬ জুন) বিকাল ৫টায়  মহানগরীর মতিহার থানার হরিজন পল্লি এলাকার একটি বাড়ি থেকে চুরির ঘটনায় তাকে গ্রেফতার করা হয়।  এসময় তার কাছ থেকে একটি সেলাই মেশিন, মোবাইল ফোন ও এক জোড়া স্বর্ণের বালা উদ্ধার হয়।

গ্রেপ্তারকৃত আসামি হলো: শ্রী অন্তর (২০), সে মহানগরীর মতিহার থানার রাজশাহী বিশ্ববিদ্যালয় সুইপার কলোনির শ্রী মদনের ছেলে।

বৃহস্পতিবার এ তথ্য নিশ্চিত করেছেন নগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর), মোঃ জামিরুল ইসলাম।

তিনি জানান,  ২১ জুন বিকাল ৫ টায় মহানগরীর মতিহার থানার হরিজন পল্লি এলাকার সুমিত্রা তার নিজ বাড়িতে তালা দিয়ে শ্বশুর বাড়ি বেড়াতে যান। পরের দিন সকালে তিনি জানতে পারেন তার বাড়ির ভেন্টিলেটর ভাঙ্গা। সংবাদ পেয়ে দ্রুত বাড়িতে এসে দেখেন, একটি ল্যাপটপ, মোবাইলই ফোন, সেলাই মেশিন ও এক জোড়া স্বর্ণের বালা-সহ নগদ ৩০ হাজার টাকা চুরি হয়েছে। এ ঘটনায় তিনি কয়েক জনের নাম উল্লেখ করে মতিহার থানায় একটি চুরির মামলা দায়ের করেন।

এ ঘটনায় বুধবার (২৬ জুন) বিকাল ৫ টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে আসামি অন্তরকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করেন মতিহার থানার অফিসার ইনচার্জ শেখ মোঃ মোবারক পারভেজের নেতৃত্বে মির্জাপুর ফাঁড়ি ইনচার্জ এসআই মোঃ সাহাবুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স । এসময় আসামি অন্তরের কাছ থেকে চুরি হওয়া একটি সেলাই মেশিন, মোবাইল ফোন ও এক জোড়া স্বর্ণের বালা উদ্ধার হয়। আসামি অন্তরের বিরুদ্ধে চন্দ্রিমা থানায় একটি মাদকের মামলা রয়েছে। পলাতক আসামিদের গ্রেপ্তার ও অন্যান্য চোরাইমাল উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে।

বৃহস্পতিবার সকালে গ্রেপ্তারকৃত আসামিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।