১৮ মে ২০২৪, শনিবার, ০৫:৪৪:৫০ অপরাহ্ন


নগরীর কেদুরমোড় এলাকার মাদক কারবারী তোসলি গ্রেফতার
মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ০৪-০৫-২০২৪
নগরীর কেদুরমোড় এলাকার মাদক কারবারী তোসলি গ্রেফতার নগরীর কেদুরমোড় এলাকার মাদক কারবারী তোসলি গ্রেফতার


রাজশাহী মহানগরীর খরবোনা নদীরধার বসতির মাদক কারবারী তোসলি খদ্দেরের নিকট ফেনসিডিল বিক্রি করছে। এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। শুক্রবার ভিডিওটি বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি), মোঃ হুমায়ুন কবির এর দৃষ্টি গোচর হয়। তিনি সাথে সাথে থানার সিনিয়র এসআই গোলাম মোস্তফাকে নির্দেশ দেন তোসলিকে গ্রেফতারের জন্য।

এদিন রাতে এসআই গোলাম মোস্তফা গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারেন, তোসলি স্থান পরিবর্তণ করে কেদুরমোড়ের একটি বাড়িতে অবস্থান করে খদ্দেরের নিকট ফেনসিডিল বিক্রি করছে। পরে রাত ১১টার দিকে বর্নিত স্থানে অভিযান চালিয়ে ১০ বোতল ভারতীয় ফেনসিডিল-সহ তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার তোসলি একই থানার কেদুরমোড় নদীরধার এলাকার রবি’র স্ত্রী।

জানতে চাইলে বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি), মোঃ হুমায়ুন কবির জানান, নারী মাদক কারবারী তোসলি জিজ্ঞাসাবাদে স্বিকার করে জানায়, সে আর মাদকের কারবার করবে না মর্মে গত ৫/৬বছর পূর্বে আরএমপি পুলিশ কমিশনার স্যারের কাছে লিখিত দিয়েছিলো। কিন্তু গোপনে মাদক কারবার চালিয়ে আসছে। শুক্রবার খদ্দেরের নিকট ফেনসিডিল বিক্রির একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এরপর অভিযান পরিচালনা করে তাকে ১০বোতল ভারতীয় ফেনসিডিল—সহ গ্রেফতার করা হয়।

এ ব্যপারে গ্রেফতার নারী মাদক কারবারী তোসলির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে । 

শনিবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।