০৬ মে ২০২৪, সোমবার, ০২:১৯:২৯ অপরাহ্ন


কাটাখালী হতে মাদক বিক্রয় ও সেবনের অপরাধে ৪ জন গ্রেফতার
মাসুদ রানা রাব্বানী
  • আপডেট করা হয়েছে : ২৪-০৪-২০২৪
কাটাখালী হতে মাদক বিক্রয় ও সেবনের অপরাধে ৪ জন গ্রেফতার কাটাখালী হতে মাদক বিক্রয় ও সেবনের অপরাধে ৪ জন গ্রেফতার


রাজশাহীর কাটাখালী হতে মাদক বিক্রয় ও সেবনের অপরাধে চারজনকে গ্রেফতার করেছে র‌্যাব-৫।

বুধবার (২৪ এপ্রিল) রাত সাড়ে ১২টায় মহানগরীর কাটাখালী থানাধীন কিসমত কুখন্ডী হতে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো: রাজশাহী জেলার পবা থানাধীন ঘোলহাড়িয়া গ্রামের মোঃ কোরবান আলীর ছেলে মোঃ মতিউর রহমান (৩২), কাটাখালী থানাধীন মোহনপুর গ্রামের মৃত মেছের আলীর ছেলে মোঃ ইনছার আলী (৪২)(মূলহোতা), একই গ্রামের মোঃ বাবলু সরকারের ছেলে মোঃ রায়হান সরকার (২৬) ও কিসমত কুখন্ডী গ্রামের মোঃ আরিফ আলীর ছেলে মোঃ মতিউর রহমান (৩২)।

এসময় তাদের কাছ হতে গাঁজা-২০ গ্রাম, মোবাইল-৫টি, সীমকার্ড-৭টি, মাটির কলকি-২টি, গাঁজা কাটার-২টি, কাঠের টুকরা-২টি, ক্যাচি-১টি, গ্যাসলাই-১টি উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারা যায়, রাজশাহী মহানগরীর কাটাখালী থানাধীন কিসমতকুখন্ডীর মোঃ মাসুদ রানা এর বসতবাড়ীর দক্ষিণ পার্শ্বে খোলা ফসলী জায়গায় কতিপয় মাদক কারবারী ও মাদক সেবনকারী মাদকদ্রব্য সেবন পরবর্তীতে বিক্রয়ের উদ্দেশ্যে গাঁজার আসর বসিয়ে মাদকদ্রব্য গাঁজা সেবন করছে। এমন সংবাদ পেয়ে র‌্যাবের দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘেরাও করা মাত্রই র‌্যাবের উপস্থিতি টের পেয়ে গোল হয়ে বসা গাঁজা সেবনের আসর হতে পালানোর চেষ্টাকালে ৪ জনকে ঘটনাস্থলেই গ্রেফতার করা হয়।

র‌্যাব আরও জানায়, তাহারা ও পলাতক অজ্ঞাতনামা আসামী পরস্পর যোগসাজসে অবৈধ মাদকদ্রব্য গাঁজ রাজশাহী মহানগরীর অজ্ঞাত স্থান হতে সংগ্রহ করে নিজেদের দখল/হেফাজতে রেখে প্রতিদিন সেবন করে এবং রাজশাহী মহানগরীর বিভিন্ন মাদক সেবীদের নিকট বিক্রয় ও সরবরাহ করে আসছে। 

গ্রেফতারকৃতদের বিরূদ্ধে রাজশাহী মহানগরীর কাটাখালী থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।