০৬ মে ২০২৪, সোমবার, ০২:৫১:৩৫ পূর্বাহ্ন


রাজশাহীতে স্বাধীনতা দিবস থ্রি অন থ্রি বাস্কেটবল টুর্নামেন্ট ২০২৪ অনুষ্ঠিত
বিপুল হাসান:
  • আপডেট করা হয়েছে : ২৪-০৪-২০২৪
রাজশাহীতে স্বাধীনতা দিবস থ্রি অন থ্রি বাস্কেটবল টুর্নামেন্ট ২০২৪ অনুষ্ঠিত রাজশাহীতে স্বাধীনতা দিবস থ্রি অন থ্রি বাস্কেটবল টুর্নামেন্ট ২০২৪ অনুষ্ঠিত


বাংলাদেশ বাস্কেটবল ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় স্বাধীনতা দিবস থ্রি অন থ্রি বাস্কেটবল টুর্নামেন্ট ২০২৪ অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার (২৪ এপ্রিল) সকাল ৯ টায় রাজশাহী  জেলা  জিমনেসিয়ামে এ টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।

জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক মোঃ শামসুজ্জামান রতন প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে খেলার উদ্বোধন ঘোষণা করেন। 

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ বাস্কেটবল ফেডারেশনের সহ-সভাপতি ও জেলা প্রিমিয়ার ডিভিশন বাস্কেটবল লিগ সমিতির আহবায়ক এবং রাজশাহী বিভাগীয় ক্রীড়া সংস্থা নির্বাহী  সদস্য মোঃ খায়রুল আলম ফরহাদ। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ রাশেদুজ্জামান রাশেদ প্রাক্তন বাস্কেটবল  খেলোয়াড় ও অধিনায়ক, জাতীয়  বাস্কেটবল দল, অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোঃ মমিনুল আলম, সদস্য সচিব জেলা প্রিমিয়ার ডিভিশন বাস্কেটবল লীগ সমিতি এবং  রাজশাহী জেলা ক্রীড়া  সংস্থার  কর্মকর্তা বৃন্দ ও বিশিষ্ট বর্গ ব্যক্তিবর্গ  ও জেলা বাস্কেটবল কোচ রকিবুল ইসলাম। 

দিনে প্রথম খেলা ঈগলেটস বনাম পাবাপাড়া এর মধ্যে অনুষ্ঠিত হয়। ঈগলেটস ১৭ পয়েন্ট ও পবা পাড়া ৭ পয়েন্ট সংগ্রহ করে, ঈগলেটস ১৭ পয়েন্ট পেয়ে পবা পাড়াকে পরাজিত করে।

দিনের অপর খেলায় বুলস্  ১৫ পয়েন্ট ও পবাপাড়া ফাইটার্স ৭ পয়েন্ট সংগ্রহ করে, ও বুলস্ ১৭ পয়েন্ট পেয়ে পবা পাড়া ফাইটার  কে পরাজিত করে।

প্রতিটি খেলা সুষ্ঠু ও সুন্দরভাবে পরিচালিত হয়।