৩০ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০৩:২০:২৫ অপরাহ্ন


লালপুরে ঘাস কাটাকে কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষে নিহত -১
শাপলা খাতুন (নাটোর প্রতিনিধি):
  • আপডেট করা হয়েছে : ০৬-০৪-২০২৪
লালপুরে  ঘাস কাটাকে কেন্দ্র করে  দুইপক্ষের সংঘর্ষে  নিহত -১ লালপুরে ঘাস কাটাকে কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষে নিহত -১


নাটোরের লালপুরে জমিতে ঘাস কাটাকে কেন্দ্র করে মারামরির ঘটনায় কামরুল (৪৫) নামের এক ব্যাক্তির মৃত্যু হয়েছে। নিহত কামরুল উপজেলার পাইকপাড়া গ্রামের মৃত রহিম বক্সের ছেলে। এ ঘটনায় আরো পাঁচজন গুরুতর  আহত হয়েছেন। 

শুক্রবার (৫ এপ্রিল ) উপজেলার পাইকপাড়া এলাকায় এঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার রাত পৌনে আটটার দিকে পাইকপাড়া উত্তরপাড়া মাঠে কামালের জমিতে ঘাস কাটাকে কেন্দ্র করে চাচাতো ভাই মন্টু ও কামালের মধ্যে বাকবিতন্ডার হয়। এসময় কামালের ছোট ভাই কামরুল ঘটনাস্থলে উপস্থিত হলে মন্টু ও কামালের মধ্যে উত্তেজনার সৃষ্টি হয়।

এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষে আহত হন কামাল (৫৫), কামরুল (৪৫), সবুজ (২৫) , মন্টু (৪০), বাবলু (৫৬), ইনছার (৭৬)।

এসময় স্থানীয়রা কামল, কামরুল, সবুজ কে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক কামরুলের অবস্থা আশংকাজনক হলে রাতেই উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

অপর দিকে মন্টু, বাবলু ও ইনছার কে উদ্ধার করে পাশ্ববর্তী বাঘা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করলে বাবলুর অবস্থার অবনতি হলে তাকেও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।। 

শনিবার (৬ এপ্রিল) সকাল ৬টার দিকে চিকিসাধীন অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে কামরুলের মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেছেন তার স্ত্রী রেহেনা বেগম (মাইলা)। এ ঘটনায় অত্র এলাকায় থমথমে আবস্থা বিরাজ করছে।

লালপুর থানার অফিসার ইনচার্জ নাছিম আহমেদ জানান, নিহতের স্ত্রী রেহেনা বেগম (মাইলা) মন্টুকে প্রধান আসামী করে ৬জনের বিরুদ্ধে লালপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। আসামীদের গ্রেফতারে অভিযান চালাচ্ছে পুৃলিশ।