২০ মে ২০২৪, সোমবার, ০৩:০৪:০২ পূর্বাহ্ন


কাকরাইল থেকে কমলাপুর স্টেশন পর্যন্ত সড়কে বিএনপি নেতাকর্মীদের অবস্থান
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ২৮-১০-২০২৩
কাকরাইল থেকে কমলাপুর স্টেশন পর্যন্ত সড়কে বিএনপি নেতাকর্মীদের অবস্থান কাকরাইল থেকে কমলাপুর স্টেশন পর্যন্ত সড়কে বিএনপি নেতাকর্মীদের অবস্থান


রাজধানীর কাকরাইল জামে মসজিদের সামনে থেকে মতিঝিলের আরামবাগ মোড় হয়ে কমলাপুর স্টেশন পর্যন্ত সড়কে বিএনপির নেতাকর্মীরা অবস্থান নিয়ে স্লোগান দিচ্ছেন।

সরকার পতনের এক দফা দাবিতে চূড়ান্ত আন্দোলনের অংশ হিসেবে আজ ঢাকায় মহাসমাবেশ ডেকেছে বিএনপি। এই সমাবেশ শুরু হওয়ার কথা দুপুর ২টা থেকে।

প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে ও সরেজমিনে দেখা যায়, সকাল থেকে নয়াপল্টনে আসতে শুরু করেছেন বিএনপির নেতাকর্মীরা। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে নেতাকর্মীদের চাপও বাড়ছে। কাকরাইল মোড় থেকে মালিবাগ মোড় হয়ে কমলাপুর স্টেশন পর্যন্ত সড়কে বিএনপি নেতাকর্মীদের অবস্থান নিতে দেখা গেছে।

মহাসমাবেশে আসা নেতাকর্মীদের অনেকে মাথায় কালো কাপড় বেঁধে এসেছেন। কারও কারও হাতে প্লাস্টিকের কাটা পাইপ দেখা গেছে।  

মহাসমাবেশ শুরুর সময় আজ বেলা ২টা হলেও শুক্রবার দুপুর থেকে এলাকায় জড়ো হতে থাকেন বিএনপি নেতাকর্মীরা। দলটির অনেক নেতাকর্মী রাতভর নয়াপল্টন কার্যালয়ের সামনে দাঁড়িয়ে স্লোগান দিয়েছেন।

বিএনপির মহাসমাবেশে সারা দেশ থেকে আসা নেতাকর্মীরা অংশ নিচ্ছেন। নাইটিঙ্গেল মোড় থেকে পুরানা পল্টন  সড়কেও দলটির অনেক নেতাকর্মী অবস্থান নিয়েছেন।