২০ মে ২০২৪, সোমবার, ০৬:৫৬:০৬ অপরাহ্ন


নিজ রাইফেলের গুলিতে পুলিশ সদস্যের আত্মহত্যা
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ০৪-০৮-২০২৩
নিজ রাইফেলের গুলিতে পুলিশ সদস্যের আত্মহত্যা পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে কনস্টেবল ফিরোজ আহমেদের মরদেহ। ছবি: সময় সংবাদ


পঞ্চগড়ে দায়িত্বে থাকা অবস্থায় গুলিবিদ্ধ হয়ে ফিরোজ আহমেদ (২৫) নামে পুলিশের এক কনস্টেবল মারা গেছেন, তিনি আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (৩ আগস্ট) রাত ২টার দিকে পঞ্চগড় জেলা শহরের সোনালী ব্যাংকে ডিউটি থাকা অবস্থায় আত্মহত্যার ঘটনাটি ঘটে। 

ফিরোজ আহমেদ দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার পলি মির্জাপুর আবতাবগঞ্জ এলাকার পুলিশ সদস্য আবু সাঈদের ছেলে। পঞ্চগড়ের পুলিশ লাইনে কর্মরত ছিলেন তিনি। গত বছরের ৩১ জুলাই পঞ্চগড় শহরের সোনালী ব্যাংকের নিরাপত্তার জন্য গার্ডে হিসেবে যোগদান করেন।

জানা যায়, বৃহস্পতিবার (৩ আগস্ট) মধ্যরাতে ব্যাংকে নিরাপত্তা দেয়ার সময় নিজ রাইফেল দিয়ে গলায় গুলি করে আত্মহত্যা করেন ফিরোজ। পরে সহকর্মীরা পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ফিরোজের সুরতহাল ও ময়নাতদন্তের পর পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।
হাসপাতালের দায়িত্ব চিকিৎসকের দাবি, হাসপাতালে পৌঁছানোর আগেই তিনি মারা যান।
 
পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের দায়িত্বে থাকা চিকিৎসক ডা. সাইদতুল ইসলাম ফয়সাল সময় সংবাদকে বলেন, গুলিবিদ্ধ অবস্থায় পুলিশ সদস্যরা ফিরোজকে হাসপাতালে নিয়ে আসেন। তার কান ও মুখ দিয়ে অনবরত রক্ত বের হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বুলেট দিয়ে গুলিবিদ্ধ হয়ে তার মৃত্যু হতে পারে। তবে ময়নাতদন্তের রিপোর্ট আসলে বিস্তারিত জানা যাবে।

পঞ্চগড়ের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) কনক কুমার দাস সময় সংবাদকে বলেন, প্রাথমিকভাবে ধারণা করছি, পারিবারিক কলহের জেরে এই আত্মহত্যার ঘটনা ঘটেছে। পুলিশের একটি বিশেষ টিম এসে বিষয়টি তদন্ত করে দেখবেন। এর বাইরে তেমন কিছু বলা যাচ্ছে না।