০৪ মে ২০২৪, শনিবার, ১২:৩৪:১৪ অপরাহ্ন


কান ফিল্ম ফেস্টিভ্যালে কুমার শানুর মেয়ে শ্যানন
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ২০-০৫-২০২৩
কান ফিল্ম ফেস্টিভ্যালে কুমার শানুর মেয়ে শ্যানন কান ফিল্ম ফেস্টিভ্যালে কুমার শানুর মেয়ে শ্যানন


কান চলচ্চিত্র উৎসব শুরু হতেই সারা পৃথিবীর সেলিব্রিটিদের উপস্থিতি এবং ক্যামেরার ঝলকানিতে মোহিত সকলেই। ভারত থেকেও প্রতি বছরের মতো এবারও কান উৎসবে যোগ দিয়েছেন মানুষী চিল্লার, সারা আলি খান থেকে প্রতি বছরের মতো ঐশ্বর্য রাই বচ্চন সহ অনেকেই।

তবে শুধুমাত্র অভিনেতা অভিনেত্রীদের গ্ল্যামারের ছটায় কানের মঞ্চ ঝলমল করছে একথা বলা ভুল। কারণ গায়িকা থেকে উদ্যোগপতি বা খেলোয়াড়, ভারতের আরও অনেক প্রতিনিধিকেই চলতি বছরের কান ফিল্ম ফেস্টিভ্যালের রেড কার্পেটে হাঁটতে দেখা গেল।

এই তালিকায় অন্যতম নাম কুমার শানুর মেয়ে গায়িকা শ্যাননের। আগেই তিনি ঘোষণা করেছিলেন যে প্রথমবার কান উৎসবে পা রাখবেন তিনি। সেই মতোই শুক্রবার গোলাপি গাউনে সেজে রেড কার্পেটে হাঁটলেন তিনি। তাঁর এই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন শ্যানন। বাবা কুমার শানু অভিনন্দন জানিয়েছেন মেয়ের এই কৃতিত্বে।

শুধু শ্যাননই নন, পাশাপাশি কানের রেড কার্পেটে দেখা গেল সস্ত্রীক আমন গুপ্তাকেও। বৈদ্যুতিন সামগ্রী প্রস্তুতকারী সংস্থা ‘বোট’ এর অন্যতম কর্ণধার আমনকে ‘শার্ক ট্যাঙ্ক’ রিয়েলিটি শো-এর দৌলতে চেনেন অনেকেই। স্ত্রী প্রিয়ার সঙ্গে কান উৎসবে হাঁটলেন আমন।

প্রাক্তন ক্রিকেটার অনিল কুম্বলেও স্ত্রী চেতনার সঙ্গে পা মেলালেন কান উৎসবের রেড কার্পেটে। সব মিলিয়ে ২০২৩ এর কান-এ বাদ নেই কেউই।