১৮ মে ২০২৪, শনিবার, ০৪:২৬:১৬ অপরাহ্ন


স্নানপোশাকে আত্মহারা হয়ে কোমর দুলিয়ে নাচলেন, সালমা হায়েক
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ১৭-০৫-২০২৩
স্নানপোশাকে আত্মহারা হয়ে কোমর দুলিয়ে নাচলেন, সালমা হায়েক স্নানপোশাকে আত্মহারা হয়ে কোমর দুলিয়ে নাচলেন, সালমা হায়েক


সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় তার প্রমাণ রাখলেন হলিউড তারকা সালমা হায়েক। আনন্দের চোটে স্নানপোশাক পরেই নেচে উঠলেন অভিনেত্রী। কোনও এক অনুষ্ঠানের জন্য তৈরি হচ্ছিলেন অভিনেত্রী। হঠাৎ করেই চেয়ার ছেড়ে উঠে পড়লেন তিনি। তাঁর রূপটান শিল্পীরাও তাঁকে দেখে অবাক! তবে খুব তাড়াতাড়িই সালমার তালে পা মেলালেন তাঁরাও। বেশ কিছুক্ষণ ধরে চলল সালসা নাচের আসর। সমাজমাধ্যমের পাতায় সম্প্রতি এই নাচের ভিডিয়ো পোস্ট করলেন হলিউড তারকা। কিন্তু কেন? কোন আনন্দে এমন আত্মহারা হয়ে নাচ করছেন তিনি? সমাজমাধ্যমেই সেই কারণও খোলসা করলেন অভিনেত্রী।

ইনস্টাগ্রামে সম্প্রতি ২৪ মিলিয়ন অনুগামীর মাইলফলক ছুঁয়েছেন সালমা হায়েক। সেই আনন্দেই আত্মহারা তিনি। আনন্দের চোটে সালসা নাচে মত্ত সালমা। তাঁর সঙ্গ দিলেন আরও এক জন। সাফল্যের আনন্দে নাচ করেছেন বটে, তবে ২ কোটি ৪০ লক্ষ অনুরাগীর প্রতি নিজের ভালবাসা ও কৃতজ্ঞতা জানাতেও ভোলেননি মেক্সিকান-আমেরিকান এই অভিনেত্রী। পাশাপাশি, তাঁর এক বন্ধুকে জন্মদিনের শুভেচ্ছাও জানিয়ে দিলেন সালমা।

হলিউডে সফল লাতিন অভিনেত্রীদের মধ্যে অন্যতম সালমা হায়েক। নিজের কর্মজীবনে, নিজের যোগ্যতায় অর্জন করেছেন একাধিক সম্মান, গড়েছেন একের পর এক মাইলফলক। তবে শুধু পেশাগত সাফল্যের জন্য নয়, ৫৬ বছর বয়সেও নিজের লাস্যময়ী রূপের জন্য জনপ্রিয় সালমা হায়েক। গত বছর একটি লাল স্নানপোশাক পরে জন্মদিন উদ্‌যাপনের ভিডিয়ো সমাজমাধ্যমের পাতায় পোস্ট করেছিলেন তিনি। সাধারণ ভাবে নিজেদের বয়স নিয়ে প্রকাশ্যে কোন তথ্যই ফাঁস করতে চান না অভিনেত্রীরা। তবে সালমা হায়েক বরাবর হেঁটেছেন উল্টো পথে। নিজের বয়সকে উদ্‌যাপন করেছেন নিজের মতো করে। নিজের বয়স লুকোনোর পক্ষপাতী নন তিনি। বরং ৫৬-তেও নিজের শর্তে যে বাঁচার সাহস রাখেন তিনি, তাতেই মুগ্ধ অভিনেত্রীর অনুরাগীরা।