০৮ মে ২০২৪, বুধবার, ০৯:৪২:০৮ পূর্বাহ্ন


রাসিক ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মামুনের নির্বাচনী মতবিনিময় সভা
বাবুল, রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ১৩-০৫-২০২৩
রাসিক ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মামুনের  নির্বাচনী মতবিনিময় সভা রাসিক ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মামুনের নির্বাচনী মতবিনিময় সভা


রাজশাহী  সিটি কর্পোরেশন নির্বাচনকে কেন্দ্র করে ১৫নং ওয়ার্ডের বাসিন্দাদের সঙ্গে কাউন্সিলর প্রার্থী রেজা উন নবী আলমামুন এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকালে ওয়ার্ডের শহীদ এএইচএম কামারুজ্জামান ডিগ্রি কলেজ মাঠে এ সভা অনুষ্ঠিত হয়।

আল মামুন তাঁর বক্তব্যে বলেন, আমি শপথ করছি যে ,মানুষের সেবায় সর্বদা নিজেকে নিয়োজিত রাখব, ১৫ নং ওয়ার্ডের  প্রতি সর্বদা অনুগত থাকব , নির্বাচনে প্রার্থী হয়ে বিভিন্ন এলাকা ঘুরে গণ মানুষের যে আন্তরিক সমর্থন ভালবাসা পেয়েছি এবং উৎসাহ উদ্দীপনা দেখেছি তাতে আমি ধন্য এবং মানুষের কাছে ঋণী যা আমি ভুলতে পারবো না। এই ভালবাসা আমার সেবা কাজে আগামীতে প্রেরণা হয়ে থাকবে। আমি আজীবন মানুষের সেবা করে যাব। তিনি বলেন, আমি সব সময়ই মানুষের পাশে ছিলাম, এই নির্বাচনে এসে মানুষের সাথে সম্পর্ক আরো দৃঢ় হয়েছে। একজন জনপ্রতিনিধি হিসেবে মানুষের সেবা কল্যাণ এবং ১৫ নং ওয়ার্ডের উন্নয়নে অর্পিত দায়িত্ব আমি যথাযথ পালন করব।

সভায় উপস্থিত ছিলেন, রাশেদুল নবী আহসান, মাহমুদুর নবী আসলাম, নুরুল ইসলাম হিটলার, মোস্তাক আহমেদ ডলার, মোহাম্মদ আদম, বদিউজ্জামান বৌদি, বাবুল, শাওন, পল্লব সহ ১৫ নং ওয়ার্ডে সকল স্তরের জনগন।