২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৩:১৭:১৩ পূর্বাহ্ন


বরগুনায় মাটি খুঁড়ে ঘরে ঢুকে সংঘবদ্ধ ধর্ষণ, ইউপি সদস্যের বিরুদ্ধে মামলা
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ১০-০৪-২০২৩
বরগুনায় মাটি খুঁড়ে ঘরে ঢুকে সংঘবদ্ধ ধর্ষণ, ইউপি সদস্যের বিরুদ্ধে মামলা ফাইল ফটো


ঘরে ঢুকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে বরগুনার তালতলীতে ইউপি সদস্য এনায়েত পিয়াদা ও অজ্ঞাত আরও তিনজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ভুক্তভোগী নারী।

রোববার (৯ এপ্রিল) বিকেল চারটার দিকে তালতলী থানায় মামলাটি দায়ের করা হয়।

এর আগে শনিবার (৮ এপ্রিল) রাত ২টার দিকে তালতলী উপজেলার মঠখোলা এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযুক্ত এনায়েত পিয়াদা তালতলী উপজেলার ছোটবগী ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড সদস্য।

মামলা সূত্রে জানা যায়, এক সন্তান ও তৃতীয় লিঙ্গের এক স্বজন নিয়ে তালতলী উপজেলার ছোটবগী ইউনিয়নে বাবার বাড়িতে থাকতেন ওই নারী। স্বামী না থাকায় দীর্ঘদিন ধরে ওই নারীকে উত্ত্যক্ত করে আসতেন ইউপি সদস্য এনায়েত। এতে সাড়া না পেয়ে ক্ষিপ্ত হয়ে শনিবার রাতে কয়েকজন লোক নিয়ে মাটি খুঁড়ে ওই নারীর ঘরে প্রবেশ করেন এনায়েত। এরপর ওই তৃতীয় লিঙ্গের স্বজনকে বেঁধে ওই নারীকে পালাক্রমে ধর্ষণ করেন এনায়েত ও তার সহযোগীরা। পরে তারা পালিয়ে গেলে ডাক-চিৎকার দেন ওই নারী। এ সময় এলাকাবাসী ৯৯৯ নম্বরে ফোন করে বিষয়টি জানালে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে।

ভুক্তভোগী ওই নারী বলেন, আমার স্বামীর সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার পর আমি আমার বাবার বাড়িতে থাকি। ইউপি সদস্য এনায়েত আমার বিয়ের আগ থেকেই আমাকে উত্ত্যক্ত করতো। এতে আমি সাড়া না দেয়ায় রাতে মাটি খুঁড়ে আমার ঘরে ঢুকে আমার হাত-মুখ ও পা বেঁধে ইউপি সদস্যসহ তিনজন আমাকে ধর্ষণ করে। এ ঘটনা কাউকে বললে আমার ১২ বছরের মেয়েকেও ধর্ষণ করার হুমকি দেয় এনায়েত।

এ বিষয়ে তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারে অভিযান শুরু হয়েছে। সোমবার ডাক্তারি পরীক্ষার জন্য ভুক্তভোগীকে বরগুনা সদর হাসপাতালে পাঠানো হবে।