১৭ মে ২০২৪, শুক্রবার, ০৮:২২:৪১ পূর্বাহ্ন


নাটোরের সিংড়ায় মহান শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস উদযাপন
সৌরভ সোহরাব সিংড়া (নাটোর) প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ২১-০২-২০২৩
নাটোরের সিংড়ায় মহান শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস উদযাপন নাটোরের সিংড়ায় মহান শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস উদযাপন


নাটোরের সিংড়ায় উপজেলা প্রশাসনের আয়োজনে মহান শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস উদযাপিত হয়েছে।

দিবসটি উপলক্ষ্যে সোমবার (২০ ফেব্রুয়ারী) দিবাগত রাত ১২ টা ১ মিনিটে উপজেলা আওয়ামী লীগের কার্যালয় হতে একটি র‌্যালী বের হয় এবং র‌্যালিটি উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে এসে শেষ হয়। 

কেন্দ্রীয় শহীদ মিনারে সকল ভাষা শহীদদের স্মরণে প্রথম পুষ্পস্তবক অর্পণ করে বিন্ম্রশ্রদ্ধা নিবদেন করেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি। 

এরপর পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা আওয়ামী লীগ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ। পুষ্পস্তবক শেষে বীর শহীদদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়। আলোচনা সভায় বক্তব্য দেন অনুষ্ঠানের প্রধান অতিথি তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি। 

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পলিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ ওহিদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস, উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা খাতুন, সহকারী কমিশনার (ভুমি) মোঃ আল ইমরান, সিংড়া থানা অফিসার ইনর্চাজ মোঃ মিজানুর রহমান প্রমূখ।