২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১১:২৪:২০ পূর্বাহ্ন


রাজশাহী মহানগরীতে হেরোইন-সহ দুই মাদক কারবারি গ্রেফতার : মোটরসাইকেল জব্দ
মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ১০-০১-২০২৩
রাজশাহী মহানগরীতে হেরোইন-সহ দুই মাদক কারবারি গ্রেফতার : মোটরসাইকেল জব্দ রাজশাহী মহানগরীতে হেরোইন-সহ দুই মাদক কারবারি গ্রেফতার : মোটরসাইকেল জব্দ


রাজশাহী মহানগরীতে ১০০ গ্রাম হেরোইন-সহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় মাদক বহন কাজে ব্যবহৃত দুইটি মোটরসাইকেল জব্দ করা হফেছে।

গ্রেফতারকৃতরা হলো: রাজশাহীর গোদাগাড়ী থানার বিদিরপুর মাদ্রাসাপাড়া এলাকার মৃত ইয়াকুব আলীর ছেলে ও মোঃ আঃ রহিম (৩৭) ও চারঘাট থানার চামটা মধ্যপাড়া এলাকার মোঃ আইনালের ছেলে মোঃ মাইনুল (২৮)।

মঙ্গলবার দুপুর এ তথ্য নিশ্চিত করেছেন, নগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ রফিকুল আলম।

তিনি জানান, সোমবার (৯ জানুয়ারি) বিকাল পৌনে ৪টায় গোপন সংবাদের ভিত্তিতে মহানগর ডিবি পুলিশ জানতে পারে, দুইজন মাদক কারবারি দামকুড়া থানার হরিপুর এলাকার মাদক বিক্রয়ের জন্য অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে মাদক কারবারি রহিম ও মাইনুলকে গ্রেফতার করে। এসময় রহিমের কাছে থাকা ১০০ গ্রাম হেরোইন উদ্ধার করে। সেই সাথে তাদের ব্যবহৃত দুটি মোটর সাইকেল জব্দ করা হয়।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মাদক কারবারিরা জানায়, তারা দীর্ঘদিন যাবত তাদের ব্যবহৃত মোটরসাইকেলের মাধ্যমে হেরোইন বহন করে শহরের বিভিন্ন স্থানে সরবরাহ ও বিক্রয় করে আসছে। 

গ্রেফতারকৃত মাদক কারবারিদের বিরুদ্ধে আরএমপি'র দামকুড়া থানায় মাদকদ্রব্য আইনে মামলা রজু হয়েছে।

মঙ্গলবার সকালে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান তিনি।