২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৯:১৯:১৮ পূর্বাহ্ন


শুধু একবার শক্ত করে জড়ায় ধর, ভীষণ দরকার: মাহি
তামান্না হাবিব নিশু:
  • আপডেট করা হয়েছে : ১৮-১২-২০২২
শুধু একবার শক্ত করে জড়ায় ধর, ভীষণ দরকার: মাহি ফাইল ফটো


ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি। বাংলাদেশ ছাড়াও কলকাতায় বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন এ অভিনেত্রী। ‘ভালোবাসার রঙ’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন তিনি। ইতোমধ্যে অনেক চলচ্চিত্রে অভিনয় করেছেন মাহি। তবে সিনেমার পাশাপাশি এবার রাজনীতিতে যোগ দিয়েছেন এ নায়িকা।

অভিনয় করলেও স্বামী-সংসার ও ব্যবসায়ও সময় দিতে হয় তাকে। দ্বিতীয় বিয়ের পরে চলতি বছরের প্রথমে মা হতে যাওয়ার খবর জানান। আর বর্তমানে অন্তঃসত্ত্বা মাহি।

এ অভিনেত্রী ১৭ ডিসেম্বর রাতে একটি পোস্ট করেছেন সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে। সেখানে তিনি লিখেছেন— খুব শক্ত করে একবার জড়ায় ধরবা?’ 

প্রশ্ন কেন মাহি এটি লিখলেন ফেসবুকে। নেটিজেনরা মনে করছেন, হয়তো সাংসারিক টানাপোড়েন চলছে। অথবা এই অভিনেত্রী মিস করছেন আপন কাউকে।

সেই পোস্টে তিনি আরও লিখেছেন— যেন সব কষ্ট ভুলে যাই, যেন আবার আমার চুলগুলো উড়ে, যেন পেছনে বেহালা বেজে উঠে, যেন কারণ ছড়াই মুচকি হাসি ঠোঁটে লেগে থাকে, শুধু একবার শক্ত করে জড়ায় ধর, ভীষণ দরকার।’

অন্তঃসত্ত্বা নারীদের নানা রকম চিন্তা মনের মধ্যে উঁকি দেয়। সে কারণেই কী এমন পোস্ট দিলেন মাহিয়া মাহি। এটিই জানতে চান নেটিজেনরা।