০৮ মে ২০২৪, বুধবার, ১০:৩৫:৩৭ পূর্বাহ্ন


নিখোঁজের একদিন পর গরু ব্যবসায়ীর মরদেহ উদ্ধার
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ২৬-১১-২০২২
নিখোঁজের একদিন পর গরু ব্যবসায়ীর মরদেহ উদ্ধার ফাইল ফটো


রংপুরের পীরগঞ্জে নিখোঁজের একদিন পর এক গরু ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পীরগঞ্জ থানা পুলিশ। শুক্রবার (২৫ নভেম্বর) পীরগঞ্জ ও পলাশবাড়ীর সীমান্তবর্তী মানাসী বাঁধ (স্লুইচগেট) আখিরা নদীসংলগ্ন গাছের গোড়ায় বাঁধা অবস্থায় ওই ব্যক্তির মৃতদেহ দেখতে পান স্থানীয়রা।

নিহত ওই ব্যক্তির নাম হযরত আলী (৬০)। তিনি পীরগঞ্জ উপজেলার হলদিবাড়ি গ্রামের মৃত খালেক উদ্দিনের ছেলে। হযরত আলী পেশায় একজন গরু ব্যবসায়ী ছিলেন। তিনি দুই ছেলে এবং তিন কন্যাসন্তানের জনক। হযরত বিভিন্ন হাটে গরু কেনাবেচা করতেন।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন গরু ব্যবসায়ী বলেন, বৃহস্পতিবার (২৪ নভেম্বর) হযরত আলী দিনাজপুর জেলার রানীগঞ্জ হাটে গরু বেচাকেনা করতে যান। সবাই একসঙ্গে গরুর গাড়িতে চড়ে ফেরার পথে পলাশবাড়ী থানাধীন মহেশপুর গ্রামের পাশে ব্র্যাক নামক একটি জায়গায় তিনি তার মেয়ের বাড়িতে যাওয়ার কথা বলে গরুর গাড়ি থেকে নেমে পড়েন।

এ বিষয়ে পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন সময় সংবাদকে বলেন, শুক্রবার সকালে তার লাশ পাওয়া গেলে স্থানীয়রা জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন দিলে পীরগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে। পরে ময়নাতদন্তের জন্য লাশ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে এখনো কোনো মামলা দায়ের হয়নি।