২৫ Jul ২০২৪, বৃহস্পতিবার, ০৮:৫৫:১৯ পূর্বাহ্ন


নেত্রকোনায় স্কুলছাত্রসহ ২ জনের লাশ উদ্ধার
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ৩১-০৫-২০২২
নেত্রকোনায় স্কুলছাত্রসহ ২ জনের লাশ উদ্ধার ফাইল ফটো


নেত্রকোনার কলমাকান্দায় রানা আহমেদ ও নাসির উদ্দিন নামে দুই কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (৩১ মে) সকালে কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল আহাদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।  

স্কুলছাত্র রানা আহমেদ (১৪) ওই উপজেলার রংছাতি ইউনিয়নের রাজাবাড়ি এলাকার বাসিন্দা গ্রাম পুলিশ জালাল উদ্দিনের ছেলে। সে স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ে নবম শ্রেণিতে অধ্যয়নরত ছিল। নাসির উদ্দিন (১৬) একই উপজেলার খারনৈ ইউনিয়নের শ্রীপুর গ্রামের মৃত আব্দুল বাতেনের ছেলে।

পুলিশ ও স্থানীয়সূত্রে জানা গেছে, সোমবার রাতের খাওয়া শেষে মোটরসাইকেল চালানো শিখতে বের হয় রানা। রাতেই রংছাতি ইউনিয়নে শালিকাবাম এলাকায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি আম গাছে ধাক্কা লাগে। রাত ১টার দিকে প্রত্যক্ষদর্শীরা তাকে উদ্ধার করে কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

একইদিন সন্ধ্যায় কিশোর নাসির উদ্দিন নানার বাড়ি যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। ফিরতে দেরি হওয়ায় পরিবার তার খোঁজ শুরু করে। পরে বাড়ির পাশের একটি পুকুরে নাসির উদ্দিনের মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল আহাদ বলেন, সোমবার রাতে পুকুরে ডুবে মারা যায় কিশোর নাসির উদ্দিন। নাসিরের দীর্ঘদিন ধরে মৃগী রোগ ছিল। আর মোটরসাইকেল দুর্ঘটনায় স্কুলছাত্র রানা আহমেদ মারা গেছে। খবর পেয়ে পুলিশ মরদেহ দুটি উদ্ধার করে রাতেই থানায় নিয়ে আসে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

রাজশাহীর সময়/এম