২৫ Jul ২০২৪, বৃহস্পতিবার, ১০:২২:১২ পূর্বাহ্ন


রান্না করতে দেরি করায় শ্বশুরবাড়ির লোকজন খুন করলেন পুত্রবধূকে
আন্তর্জাতিক ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১০-০৭-২০২৪
রান্না করতে দেরি করায় শ্বশুরবাড়ির লোকজন খুন করলেন পুত্রবধূকে প্রতিকী ছবি


রান্না করতে দেরি করায় শ্বশুরবাড়ির লোকজনের হাতে এক পুত্রবধূ খুন হয়েছেন বলে অভিযোগ উঠেছে। হত্যার আগে তাকে নির্যাতন করা হয়েছিল বলেও অভিযোগ করেছে পরিবারের সদস্যরা।

চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে পাকিস্তানের পাঞ্জাব প্রদেশে। বুধবার (১০ জুলাই) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে পাকিস্তানি সংবাদমাধ্যম দ্য ডন।

প্রতিবেদনে বলা হয়েছে, খাবার তৈরি করতে দেরি করায় মঙ্গলবার লাইয়া জেলার কোট সুলতান থানার কোরিওয়ালি গ্রামে এক নারীকে তার শ্বশুরবাড়ির লোকেরা নির্যাতন করে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। নিহত ওই নারীর নাম পারভীন বিবি।

নিহত পারভীনের মামা আব্দুল মজিদের অভিযোগে কোট সুলতান থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, কেন খাবার তৈরি করতে দেরি করেছে তা প্রশ্ন করে পারভীনের স্বামী মুহাম্মদ ইউসুফ এবং তার ভাই মুহাম্মদ এজাজ, মুহাম্মদ ইউনিস এবং নাদের তাকে নির্যাতন করেছিলেন বলে অভিযোগ করা হয়েছে।

ফার্স্ট ইনফরমেশন রিপোর্ট (এফআইআর) অনুযায়ী, সন্দেহভাজনরা পারভীন বিবিকে প্রচণ্ড মারধর করে, যার ফলে তিনি অজ্ঞান হয়ে পড়েন। গুরুতর অবস্থায় তাকে তহসিল সদর হাসপাতাল থেকে জেলা সদর হাসপাতালে এবং তারপরে মুলতানের নিশতার হাসপাতালে স্থানান্তরিত করা হয়। পরে সেখানে তিনি মারা যান।

অভিযোগকারী মজিদ জানান, মৃত্যুর পর লাশের ময়নাতদন্ত করা হয়েছে। লাইয়া জেলা পুলিশ অফিসার আসাদুর রহমান দাবি করেছেন, সন্দেহভাজনদের গ্রেপ্তার করা হবে, নারীর প্রতি কোনও ধরনের সহিংসতা সহ্য করা হবে না।

মামলাটি তদন্ত করার জন্য একটি বিশেষ দল গঠন করা হয়েছে বলেও জানিয়েছেন তিনি।