৩০ মে ২০২৪, বৃহস্পতিবার, ১২:০৬:০৭ পূর্বাহ্ন


ডাঃ নুরুল ইসলাম ও পারভেজ আনোয়ারের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত
মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ১৫-০৫-২০২৪
ডাঃ নুরুল ইসলাম ও পারভেজ আনোয়ারের  বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত ডাঃ নুরুল ইসলাম ও পারভেজ আনোয়ারের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত


বিশ্ব স্বাস্থ্য সংস্থার এসআইএমও ডাঃ নুরুল ইসলাম ও রাসিকের স্বাস্থ্য বিভাগের উচ্চমান সহকারী পারভেজ আনোয়ারের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুরে নগরভবনের সিটি হল সভাকক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন রাসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ এফএএম আঞ্জুমান আরা বেগম।

অনুষ্ঠানে বিশ্বস্বাস্থ্য সংস্থার এসআইএমও ডাঃ নুরুল ইসলাম ও রাসিকের স্বাস্থ্য বিভাগের উচ্চমান সহকারী পারভেজ আনোয়ার কর্মময় জীবনের স্মৃতি তুলে ধরে বক্তব্য দেন। অনুষ্ঠান শেষে রাসিকের স্বাস্থ্যবিভাগের পক্ষ থেকে তাঁদেরকে বিভিন্ন উপহার সামগ্রী প্রদান করা হয়।

অনুষ্ঠানে স্মৃতিচারণমূলক বক্তব্য দেন বিশ্ব স্বাস্থ্য সংস্থার বিভাগীয় সমন্বয়কারী ডাঃ মোঃ কামরুজ্জামান, বিশ্ব স্বাস্থ্য সংস্থার এসআইএমও ফারহানা হক, সিটি হাসপাতালের ইনচার্জ ও আবাসিক চিকিৎসক ডাঃ তারিকুল ইসলাম বনি, ডাঃ তামান্না বাসার, রাসিকের শিক্ষা, স্বাস্থ্য কর্মকর্তা মোঃ দুলাল হোসেন, ফুড এন্ড স্যানিটেশন অফিসার শেখ আরিফুল হক, টীম লিডার তারেক হাসান, হাসিবুর রহমান পিন্টু।

অনুষ্ঠানে রাসিকের ডাঃ মোঃ নাসরুল্লাহ দেওয়ান, জন্ম-মৃত্যু নিবন্ধন কর্মকর্তা নাজমা খাতুন, বিভিন্ন ওয়ার্ডের টীমলিডার ও স্বাস্থ্যকর্মীগণ  উপস্থিত ছিলেন।