১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০১:৪২:৪৩ পূর্বাহ্ন


'প্লাস্টিক সার্জারির পরও' লুক নিয়ে অসহায়তা মৌনী
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ০১-০৪-২০২৪
'প্লাস্টিক সার্জারির পরও' লুক নিয়ে অসহায়তা মৌনী মৌনী রায়। ছবি: সংগৃহীত


মৌনী রায়। বাংলার এই মেয়ে বরাবরই সকলের নজর কেড়েছেন তাঁর বোল্ড লুকের চজন্যে। নাগিন ধারাবাহিক যাঁর ভাগ্য ফিরিয়েছিল। বর্তমানে মৌনী বলিউডের অন্যতম স্টার।

বলিউডে দাপটের সঙ্গে কাজ করছেন। শেষ দেখা গিয়েছিল তাঁকে ব্রহ্মাস্ত্র ছবিতে। সোশ্যাল মিডিয়ায় সক্রিয় এই সেলেবকে নিয়ে বরাবরই চর্চা থাকে তুঙ্গে। 

তাঁকে নিয়ে নিত্যদিন চর্চা তুঙ্গে। যদিও তাঁকে নিয়ে কটাক্ষও কম সামনে উঠে আসতে দেখা যায় না। কখনও তাঁর সাইজ জিরো ফিগার, কখনও আবার বিষয় হয়ে দাঁড়ায় তাঁর প্লাস্টিক সার্জারি। 

এবার এক সাক্ষাত্‍কারে বিস্ফোরক মন্তব্য করে বসলেন মৌনী রায়। নিজের লুক নিয়ে তিনি বললেন, আমি আমার লুক নিয়ে অসহায়তায় ভুগি।

যা শুনে নেটদুনিয়ায় কটাক্ষের বন্যা বয়ে যায়। কেউ বলেন, প্লাস্টিক সার্জারি করার পরও। কেউ আবার মৌনীর ফিগারকেও কটাক্ষ করে। যদি তিনি এই প্রসঙ্গে মুখ একটা বিচলিত হন না।

বহুবার বিদেশের রাস্তায় বিকিনি পরে ঘুরে বেড়ানোর জন্য ট্রোল্ড হয়েছিলেন মৌনী। যদিও সে সবে তিনি পাত্তা দেন না কোনও কালেই। বোল্ড অ্যান্ড বিউটিফুল- এই তাঁর মূলমন্ত্র। 

প্রসঙ্গত, বাংলার সঙ্গেও রয়েছে মৌনীর গভীর যোগাযোগ। বাংলার প্রথম সারির নায়িকাদের সঙ্গেও রয়েছে সখ্য। সেই সখ্য অবশ্য গড়ে উঠেছে এক রিয়ালিটি শো'র হাত ধরেই। ওই শো'য়ে অতিথি বিচারকের ভূমিকায় দেখা গিয়েছিল তাঁকে। 

সেখান থেকেই শুভশ্রী গঙ্গোপাধ্যায়, শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে বন্ধুত্ব গড়ে উঠেছে তাঁর। কলকাতা এলেই তাঁদের সঙ্গে পার্টিতে মেতে উঠতে দেখা গিয়েছে একাধিকবার।