১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০১:২৩:০৫ পূর্বাহ্ন


হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজান নাকি প্রেমিকা সাবার বেস্ট ফ্রেন্ড!
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ৩১-০৩-২০২৪
হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজান নাকি প্রেমিকা সাবার বেস্ট ফ্রেন্ড! হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজান নাকি প্রেমিকা সাবার বেস্ট ফ্রেন্ড!


সকলেই জানেন হৃতিক রোশন এবং তাঁর প্রাক্তন স্ত্রী সুজান খানের বিচ্ছেদ হলেও তাঁদের মধ্যে এখনও সুসম্পর্ক বজায় আছে। শুধু তাই নয়, হৃতিকের বর্তমান প্রেমিকা সাবা আজাদ এবং সুজান খানের সম্পর্কও ভীষণই ভালো। তাঁদের মাঝে মধ্যেই একসঙ্গে নানা জায়গায় যেতে দেখা যায়। তাঁরা যে একে অন্যের ভীষণ ক্লোজ এবং একে অন্যের পাশে থাকেন সবেতেই সেটাও সকলের জানা। সোশ্যাল মিডিয়াতেও মাঝে মধ্যে নানা আদুরে ছবি এবং একসঙ্গে কাটানো নানা মুহূর্তের ছবি পোস্ট করতে দেখা যায়। কিন্তু এটা জানেন কি সাবা আজাদ এবং সুজান খান একে অন্যের বেস্ট ফ্রেন্ড!

কিছুদিন আগেই হৃতিক এবং সুজানের ছেলে হৃহান রোশনের ১৮তম জন্মদিন ছিল। সেই উপলক্ষ্যে গোয়ায় একটি পার্টির আয়োজন করা হয়। সেখানকারই একটি ছবি এদিন সুজেন পোস্ট করেন। সেখানে সাবা তাঁকে ধন্যবাদ জানান।

এদিন সুজান খান যে ছবিটি পোস্ট করেছেন সেখানে তাঁকে এবং সাবা আজাদকে টপ এবং মিনি স্কার্ট পরে থাকতে দেখা যায়। হৃতিকের প্রেমিকার কাঁধে হাত রেখে হাসিমুখে দাঁড়িয়ে আছেন সুজেন। হাসছেন সাবাও। এই ছবিটি পোস্ট করে সুজান লেখেন, 'থ্যাংক ইউ ডার্লিং সাবু তোমার সমস্ত ভালোবাসার জন্য। তুমি আমার সানশাইন।' উত্তরে সাবা লেখেন, 'থ্যাংকস আমার সুজ। দারুণ সময় উপহার দিলে সেদিন।' এখান থেকেই স্পষ্ট যে তাঁরা একে অন্যের এতটাই কাছের যে তাঁরা একে অন্যকে ডাকনামে ডাকেন।

প্রসঙ্গত হৃতিক রোশন এবং সুজান খান ২০০০ সালে বিয়ে করেন দীর্ঘদিন চুটিয়ে প্রেম করার পর। তাঁদের দুটো ছেলেও আছে, হৃহান এবং হৃদান। তবে ১৩ বছর দাম্পত্য জীবন কাটানোর পর ২০১৩ সালে তাঁরা আলাদা হয়ে যান। কিন্তু ভালো বন্ধু হিসেবে এখনও যোগাযোগ আছে তাঁদের। একসঙ্গে দুই ছেলেকে মানুষ করছেন তাঁরা। সুজান খান বর্তমানে আর্সলান গোনির সঙ্গে প্রেম করছেন। অন্যদিকে বিগত কয়েক বছর ধরে হৃতিকের সঙ্গে প্রেম করছেন সাবা।