১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ১২:৩৯:৩৩ পূর্বাহ্ন


বিয়ে নিয়ে চর্চার মাঝেই নয়া অবতারে ক্যামেরাবন্দি তাপসী!
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ৩১-০৩-২০২৪
বিয়ে নিয়ে চর্চার মাঝেই নয়া অবতারে ক্যামেরাবন্দি তাপসী! বিয়ে নিয়ে চর্চার মাঝেই নয়া অবতারে ক্যামেরাবন্দি তাপসী!


দীর্ঘ দিনের প্রেমিক ব্যাডমিন্টন তারকা ম্যাথিয়াস বোয়ের সঙ্গে নাকি ইতিমধ্যেই উদয়পুরে বিয়ে সেরে ফেলেছেন তাপসী পন্নুর। বলিপাড়ায় এমনই খবর চাউর হয়েছে। দোলের দিন তাপসীর সিঁদুর পরা একটি ছবিও ভাইরাল হয়েছিল সমাজমাধ্যমে। তবে তাপসী কিংবা তাঁর প্রেমিক ম্যাথিউস আনুষ্ঠানিক ভাবে কিছু জানাননি এখনও। তাপসীর স্পষ্ট কথা, নিজেদের ব্যক্তিগত জীবন নিয়ে কোনও রকম চর্চা করতে চান না তাঁরা।

অভিনেত্রীকে নিয়ে যখন এত হইচই, তারই মাঝে ইনস্টাগ্রামে একের পর এক পোস্ট করে চলেছেন তাপসী। সম্প্রতি তিনি শাড়ি পরা একগুচ্ছ ছবি ভাগ করে নিয়েছেন অনুগামীদের সঙ্গে। ছবির ক্যাপশনে তিনি লেখেন, ‘‘আশা করছি শাড়ির প্রতি এই ‌ভালবাসা কখনওই কমবে না।’’

বিশেষ একটি ফোটোশুটের জন্য স্টাইলিস্ট অমনদ্বীপ কউর তাপসীকে সাজিয়েছিলেন। শাড়ি পরলেও তাপসীর পোশাক পরার কায়দায় ছিল পাশ্চাত্য সাজের ছোঁয়া। ট্রাউজ়ার্স, ওভার কোটের সঙ্গে শাড়ি তাপসীর সাজে এনেছে ইন্দো-ওয়েস্টার্ন ‘টাচ্’। হলুদ সিল্কের শাড়ির সঙ্গে কালো ট্রাউজ়ার্স আর ওভার কোটে দারুণ মানিয়েছে অভিনেত্রীকে। তাপসীর চুল বাঁধার কায়দাও ছিল বেশ নজরকাড়া। মেকআপ নিয়ে খুব বেশি পরীক্ষা-নিরীক্ষা করেন না অভিনেত্রী। সাবেকিয়ানার সঙ্গে আধুনিকতার সুন্দর মিশেল হয়েছে তাপসীর সাজে। শাড়ি পরার ধরন নিয়ে যাঁরা একটু বেশি কায়দা করতে পছন্দ করেন, তাঁরা কিন্তু তাপসীর সাজে সেজে উঠতেই পারেন।

দীর্ঘ দিন আড়ালে রেখে শেষমেশ এ বছরই সম্পর্কের কথা স্বীকার করেছিলেন অভিনেত্রী। তাপসী বলেন, “গত ১০ বছর ধরে আমি এক ব্যক্তির সঙ্গেই সম্পর্কে রয়েছি। ১৩ বছর আগে অভিনয় শুরু করেছিলাম। আমার সঙ্গে যখন ম্যাথিয়াস বোয়ের আালাপ হয়, সে বছরই আমি হিন্দি ছবিতে প্রথম অভিনয় করি। তখন থেকে এক জনের সঙ্গেই সম্পর্কে রয়েছি। ওর থেকে আলাদা হওয়ার কোনও বাসনা নেই আমার। আমি খুব সুখে রয়েছি ওর সঙ্গে।”