১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০১:০৩:২২ পূর্বাহ্ন


আচমকাই প্রেমিককে নিয়ে গোয়ায় ছুটলেন তৃপ্তি!
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ৩০-০৩-২০২৪
আচমকাই প্রেমিককে নিয়ে গোয়ায় ছুটলেন তৃপ্তি! আচমকাই প্রেমিককে নিয়ে গোয়ায় ছুটলেন তৃপ্তি!


বলিউডের গোপনে গোপনে কেন বিয়ে করছেন নায়িকারা? এই যেমন, তাপসী পান্নু নাকি উদয়পুরে গোপনে বিয়ে সেরেছেন। অন্যদিকে, অদিতি রাও হায়দারি ও দক্ষিণী তারকা সিদ্ধার্থ গোপনে সেরেছেন বাগদান। এবার বলিপাড়ায় গুঞ্জন তৃপ্তি দিমরি নাকি গোয়ায় গিয়ে চুপি চুপি বিয়ে করতে চলেছেন!

‘অ্যানিম্যাল’ ছবি ব্লকবাস্টার হওয়ার পর থেকেই বলিউডের মধ্যমণি তৃপ্তি দিমরি। বলিউডের নামকরা প্রযোজক ও পরিচালকরা এখন ‘ভাবি ২’ কে সিনেমায় কাস্ট করার জন্য হন্যে হয়ে পড়েছেন। তবে তৃপ্তি কিন্তু পা ফেলছেন সাবধানে। ইদানীং কার্তিক আরিয়ানের সঙ্গে ‘ভুল ভুলাইয়া’ ছবির শুটিং করছিলেন তৃপ্তি। গুঞ্জন বলছে, ‘ভুল ভুলাইয়ার’ শুটিং ফ্লোর থেকে আচমকা গায়েব হয়েছেন তৃপ্তি। পরে জানা গিয়েছে, প্রেমিক স্যামকে নিয়ে নাকি গোয়ায় গিয়েছেন তিনি।

কয়েকমাস আগেই রটে যায় হোটেল ব্যবসায়ী স্যাম মার্চেন্টের সঙ্গে প্রেম করছেন তৃপ্তি। এমনকী, ভাইরাল হয়েছিল স্যাম ও তৃপ্তির ছবিও। তার আগে অনুষ্কা শর্মার ভাই প্রযোজক কার্নেশ শর্মার সঙ্গে প্রেমে লিপ্ত ছিলেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তৃপ্তি স্পষ্ট জানিয়ে ছিলেন, ”আপাতত বিয়ের কোনও প্ল্যান নেই। কেরিয়ারে মন দিতে চাই। যা রটছে , তা মোটেই সঠিক নয়।” তবে গোয়ায় পা রাখতেই ফের বিয়ের গুঞ্জন শুরু তৃপ্তি ও স্যামের।

প্রশংসার পাশাপাশি ‘অ্যানিম্যাল’ ছবিতে রণবীর কাপুরের সঙ্গে যৌনদৃশ্যে অভিনয়ের জন্য তৃপ্তির দিকে ধেয়ে এসেছে কটাক্ষও। নেটিজেনদের অশ্লীল প্রশ্নের মুখেও পড়তে হয়েছে তৃপ্তিকে। অনেকেরই কৌতূহল, শুটিং করতে গিয়ে সত্যিই কী রণবীরের সামনে নগ্ন হয়েছিলেন তিনি?

সম্প্রতি এক সাক্ষাৎকারে সবটার জবাব দিলেন অভিনেত্রী। তৃপ্তি বললেন, ”অভিনেতার কাজই হল চ্যালেঞ্জ নেওয়া। আর আমি সেই চ্যালেঞ্জ নিয়ে ছিলাম। বুলবুল ছবির ধর্ষণের দৃশ্যে অভিনয় করার থেকে অ্যানিম্যালের দৃশ্যে অভিনয় করা সহজ ছিল। রণবীরের সঙ্গে নগ্নদৃশ্য শুটিং করার সময়, ঘরে শুধু রণবীর, আমি, পরিচালক আর ক্যামেরাম্যানই ছিলাম। বার বারই রণবীর আমার কাছে জানতে চেয়েছিল, আমি ঠিক আছি কিনা। দারুণ সাপোর্ট পেয়েছি রণবীরের কাছ থেকে। তাই আমার কোনও অসুবিধাই হয়নি। তাই এই দৃশ্য নিয়ে অকারণে সমালোচনা না করাই ভালো।”