২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৯:২২:২৪ অপরাহ্ন


নতুন ছবির শুটিংয়ে কাজল
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ২৯-০৩-২০২৪
নতুন ছবির শুটিংয়ে কাজল নতুন ছবির শুটিংয়ে কাজল


বলিউডের বাঙালি কন্যা কাজল তাঁর পরবর্তী ছবির শুটিং হবে কলকাতা ও তার আশপাশের অঞ্চলে। শুক্রবার কলকাতায় পা রাখলেন কাজল। তবে কাজল একা নন, সঙ্গে রয়েছেন অভিনেতা রনিত রায়ও।

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, নতুন একটি হরর ছবির শুটিংয়ে দেখা যাবে কাজলকে। ছবির পরিচালক বিশাল ফুরিয়া। যিনি এর আগে নুসরত ভারুচাকে নিয়ে তৈরি করেছিলেন ‘ছোড়ি’ ছবিটি। জানা গিয়েছে কাজলের এই ছবির প্রযোজক অজয় দেবগণ। গত বছর এই ছবির জন্য নিজেই রেইকি সেরে গিয়েছিলেন অজয় দেবগণ। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, শুধু কলকাতা নয়, বোলপুরেও এই ছবির শুটিং হবে। জানা গিয়েছে, ছবির নাম ‘মা’।

পরিচালক সমু মুখোপাধ্য়ায় ও তনুজার মেয়ে কাজল (Kajol)। ছোটবেলা থেকেই বাঙালি সংস্কৃতিকে সঙ্গে নিয়ে বেড়ে উঠেছেন তিনি। এখনও দুর্গাপুজোয় শাড়ি পরে ঠিক বাঙালি মেয়েদের মতো সেজে ওঠেন। নিজের হাতে অতিথিদের পরিবেশন করেন ভোগ প্রসাদ। বাংলার সঙ্গেও তাঁর অদ্ভুত নাড়ির টান। তাই কলকাতায় এলে কাজলের প্রাণে একমুঠো ফ্রেশ অক্সিজেন। হ্য়াঁ, এমনটা আগেও জানিয়েছেন কাজল।

বহুদিন ধরেই বড়পর্দা থেকে দূরে রয়েছেন তিনি। তবে সম্প্রতি ওয়েব সিরিজে নজর কেড়েছেন তিনি। যার মধ্যে অন্যতম ‘ট্রায়াল’। এই সিরিজে কাজলের বিপরীতে ছিলেন যিশু সেনগুপ্ত। এই সিরিজে যিশুর সঙ্গে কাজলের এক চুম্বন দৃশ্য নিয়ে হইচই পড়ে গিয়েছিল নেটপাড়ায়।