২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৪:৪১:৩৭ অপরাহ্ন


তৃপ্তির সঙ্গে প্রেম করতে চায় অ্যানিম্যাল’ ছবির সহ-অভিনেতা
মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ২৮-০৩-২০২৪
তৃপ্তির সঙ্গে প্রেম করতে চায় অ্যানিম্যাল’ ছবির সহ-অভিনেতা তৃপ্তির সঙ্গে প্রেম করতে চায় অ্যানিম্যাল’ ছবির সহ-অভিনেতা


গত বছর মুক্তির পর থেকেই ‘অ্যানিম্যাল’ ছবিটি চর্চায় রয়েছে। এক দিকে এই ছবি যেমন বিতর্কের শিকার হয়েছে, তেমনই বক্স অফিসে চুটিয়ে ব্যবসা করেছিলল ছবিটি। পাশাপাশি, এই ছবির সৌজন্যে তৃপ্তি ডিমরির মতো একাধিক তারকা রাতারাতি প্রচারের আলোয় চলে এসেছেন।

এ বার তৃপ্তির সঙ্গে প্রেমের ইচ্ছা প্রকাশ করলেন ছবিরই এক অভিনেতা। তিনি হিন্দি ছোট পর্দার পরিচিত মুখ সিদ্ধান্ত কার্নিক। সন্দীপ রেড্ডি বঙ্গা পরিচালিত এই ছবিতে সিদ্ধান্ত রণবীর কপূর অভিনীত চরিত্রটির শ্যালকের চরিত্রে অভিনয় করেছিলেন। সম্প্রতি একটি সাক্ষাৎকারে সিদ্ধান্ত জানিয়েছেন যে তিনি তৃপ্তিকে ‘ডেট’ করতে ইচ্ছুক। এই খবর ছড়িয়ে পড়তেই নড়েচড়ে বসেছেন তৃপ্তির অনুরাগীরা। যদিও তৃপ্তি নিজে এখনও সিদ্ধান্ত প্রসঙ্গে কোনও প্রতিক্রিয়া দেননি। উল্লেখ্য, অভিনেত্রী মেঘা গুপ্তের সঙ্গে বিয়ের চার বছর পর ২০২০ সালে বিবাহবিচ্ছেদ সম্পন্ন হয় সিদ্ধান্তের।

‘অ্যানিম্যাল’-এর পর বলিউডে তৃপ্তির চাহিদা তুঙ্গে। ‘ভুলভুলাইয়া ৩’ ছবিতে কার্তিক আরিয়ানের বিপরীতে অভিনয় করছেন তিনি। অন্য দিকে ‘গুড নিউজ়’ ছবির সিক্যুয়েল ‘ব্যাড নিউজ়’ ছবিতে ভিকি কৌশলের সঙ্গে অভিনয় করছেন তৃপ্তি। অন্য দিকে, ‘অ্যানিম্যাল’-এর আগে সিদ্ধান্তকে ‘থাপ্পড়’ ও ‘আদিপুরুষ’ ছবিতে দেখেছেন দর্শক। সিদ্ধান্ত প্রেমের ইচ্ছা প্রকাশ করেছেন মাত্র। এখন তৃপ্তি তাঁর ডাকে সারা দেন কি না, দেখা যাক।