২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৫:১৬:৪৭ অপরাহ্ন


লোকসভা ভোটে প্রার্থী নেহা শর্মা!
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ২৩-০৩-২০২৪
লোকসভা ভোটে প্রার্থী নেহা শর্মা! লোকসভা ভোটে প্রার্থী নেহা শর্মা!


বিহার থেকে লোকসভা ভোটে প্রার্থী হতে পারেন অভিনেত্রী নেহা শর্মা। অভিনেত্রীর বাবার মন্তব্যেই এই জল্পনার সূত্রপাত।

বিহারের মেয়ে নেহা ফ্যাশন টেকনোলোজি নিয়ে পড়াশোনা করেছেন। পরে অভিনয়কে পেশা হিসেবে বেছে নেন। নেহার বাবা অজয় শর্মা বিহারের কংগ্রেস নেতা, আবার ভাগলপুরের বিধায়ক। সম্প্রতি সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে অজয় শর্মা বলেন, “ভাগলপুরকে একটা শক্ত ঘাটি হিসেবে কংগ্রেসের বিবেচনা করা উচিত, যখন আসন সমঝোতা নিয়ে কথাবার্তা চলছে। যদি আমরা এই আসন পাই তাহলে দলই ঠিক করবে কাকে প্রার্থী করা হবে। তবে যদি আমাকে জিজ্ঞেস করা হয় তাহলে বলব, হয় আমি লড়ব নাহলে আমার মেয়ে নেহা শর্মা এই আসন থেকে প্রার্থী হতে পারে। দেখা যাক কী হয়।”

প্রসঙ্গত, তেলুগু সুপারস্টার রামচরণের বিপরীতে গ্ল্যামার দুনিয়ায় কেরিয়ার শুরু করেছিলেন নেহা। ছবির নাম ছিল ‘চিরুথা’। হিন্দি সিনেমায় নেহার সফর শুরু হয় ইমরান হাসমি অভিনীত ‘ক্রুক’ সিনেমার মাধ্যমে। এর পর ‘ইয়ামলা পাগলা দিওয়ানা’, ‘তুম বিন ২’, ‘মুবারকান’, ‘তানহাজি’র মতো সিনেমায় অভিনয় করেছেন নেহা। গত বছর নওয়াজউদ্দিন সিদ্দিকির ‘জোগিরা সারা রা রা’ সিনেমায় দেখা গিয়েছে নেহাকে। কিন্তু এর পর আর অভিনেত্রীর ঝুলিতে তেমন কোনও সিনেমা দেখা যাচ্ছে না। সেই কারণেই কি এবার রাজনীতির ময়দানে নামছেন বলিউড সুন্দরী? উঠছে এমন প্রশ্ন।

এদিকে স্বরা ভাস্করেরও কংগ্রেসের হয়ে ভোটে লড়ার জল্পনা শোনা যাচ্ছে। রাজনীতির মাঠে অনেক দিন আগেই নাম লিখিয়েছেন বলিউড অভিনেত্রী তথা সমাজসেবিকা। গেরুয়া শিবিরের বিরুদ্ধে তাঁকে বরাবর গর্জে উঠতে দেখা গিয়েছে। এবার নাকি সরাসরি ভোটের ময়দানে নামবেন স্বরা। রটনা, রাহুল গান্ধীর সঙ্গে এই নিয়ে তাঁর একপ্রস্থ আলোচনাও হয়ে গিয়েছে। তবে স্বরা এ বিষয়ে এখনও পর্যন্ত কোনও প্রতিক্রিয়া দেননি।