২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০২:৩০:০৭ অপরাহ্ন


রাজশাহী মেট্রোপলিটন যাত্রী ও পণ্য পরিবহণ কমিটি'র সভা অনুষ্ঠিত
মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ২১-০৩-২০২৪
রাজশাহী মেট্রোপলিটন যাত্রী ও পণ্য পরিবহণ কমিটি'র সভা অনুষ্ঠিত রাজশাহী মেট্রোপলিটন যাত্রী ও পণ্য পরিবহণ কমিটি'র সভা অনুষ্ঠিত


রাজশাহী মহানগরীতে "আইন মেনে সড়কে চলি, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি" স্লোগানে ‍রাজশাহী মেট্রোপলিটন যাত্রী ও পণ্য পরিবহণ কমিটি'র সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২১ মার্চ) দুপুর সাড়ে ১২ টায় আরএমপি সদর দপ্তর কনফারেন্স রুমে "আইন মেনে সড়কে চলি, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি" স্লোগানে রাজশাহী বিভাগীয় বিআরটিএ অফিসের আয়োজনে ‍রাজশাহী মেট্রোপলিটন যাত্রী ও পণ্য পরিবহণ কমিটি'র সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন, আরএমপি'র কমিশনার বিপ্লব বিজয় তালুকদার, বিপিএম।

সভায় আরএমপি’র কমিশনার বলেন, ঈদে যাত্রীদের চাপ অনেক বেড়ে যায়। এসময় যাত্রীদের ভ্রমণ যাতে নিরাপদ হয় সেদিকে সর্বোচ্চ গুরুত্ব দিতে হবে। যাত্রীরা যেন হয়রানির শিকার না হয় সেদিকে লক্ষ্য রাখতে হবে। এছাড়াও রাজশাহীতে যাত্রী ও পণ্য পরিবহণে সড়ক পথে শৃঙ্খলা রক্ষা, যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া আদায় না করা, নির্ধারিত গতিসীমার অতিরিক্ত গতিতে মোটরযান চলাচল বন্ধ করা এবং অতিরিক্ত যাত্রী ও মালামাল বহন না করাসহ বিভিন্ন বিষয়ে আলোচনা হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স) মো: রশীদুল হাসান, পিপিএম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস্) মোহাম্মদ হেমায়েতুল ইসলাম ও আরএমপি ট্রাফিক বিভাগের উপ-পুলিশ কমিশনার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) অনির্বান চাকমা, এ.এস.এম কামরুল হাসান, উপ-পরিচালক (ইঞ্জিন), বিআরটিএ, রাজশাহী, সঞ্জয় কুমার মহন্ত, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, আরডিএ, ড. এএইচএম কামরুজ্জামান সরকার, প্রফেসর, পুরকৌশল বিভাগ, রাজশাহী প্রকৌশল বিশ্ববিদ্যালয়, মো: শাহজামাল হক, সহকারী পরিচালক (ইঞ্জিন), বিআরটিএ, রাজশাহী সার্কেলসহ আরএমপি’র অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

এছাড়াও অনুষ্ঠানে রাজশাহীর বিভিন্ন পরিবহনের মালিক ও শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।