১৩ মে ২০২৪, সোমবার, ০৩:১৫:১১ পূর্বাহ্ন


প্রিয়াঙ্কা ছাড়াও আর কটা প্রেম ছিল শাহরুখের
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ২৩-০২-২০২৪
প্রিয়াঙ্কা ছাড়াও আর কটা প্রেম ছিল শাহরুখের প্রিয়াঙ্কা ছাড়াও আর কটা প্রেম ছিল শাহরুখের


একসময়ে বলিউডে কান পাতলেই শোনা যেত, বাদশার সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়েছেন ‘দেশি গার্ল’। মাসখানেক সেই গুঞ্জন চলার পর কিন্তু জল গড়িয়েছিল অনেক দূর! কানাঘুষো শোনা গিয়েছিল, বলিউডে নাকি কোণঠাসা হয়ে গিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া ! এখন তিনি মার্কিন মুলুকবাসী। অন্যদিকে, পঞ্চাশোর্ধ্ব শাহরুখ খান নতুন করে বলিউডে ঝোড়ো ব্যাটিং শুরু করেছেন। তবে সম্পর্কের রটনার পর থেকে আর এযাবৎকাল শাহরুখ-প্রিয়াঙ্কাকে মুখোমুখি হতে দেখা যায়নি। কিন্তু সত্যিই কি তাঁরা সম্পর্কে ছিলেন? দেড় দশক বাদে মুখ খুললেন শাহরুখ খানের খুব কাছের মানুষ বিবেক বস্বানি।

এই বিবেকের হাত ধরেই রাজু বন গয়া জেন্টেলম্যান-এর মতো সুপারহিট ছবি উপহার দিয়েছিলেন কিং খান। সেই বন্ধুই এবার শাহরুখের সম্পর্কের সত্যিটা ফাঁস করলেন। কী বললেন তিনি? সম্প্রতি সিদ্ধার্থ কান্ননের ইউটিউব চ্যানেলে সাক্ষাৎকারে বিবেক জানান, “সম্পর্ক মানে কী ধরণের সম্পর্কের কথা বলতে চান আপনি? কোনও যৌন সম্পর্ক? শাহরুখ একেবারেই ওরকম নন। আমার জানা নেই কোথা থেকে এই ধরণের গুঞ্জনগুলো রটে যায়। বাড়িতে মা-বাবাকে নিয়ে থাকত। মাথায় টেনশন ছিল। কেরিয়ারের উর্ধ্বগগনে তখন ও। কত কম বয়সে গৌরী খানকে বিয়ে করেছে। এসবের মাঝখানে আলাদা সম্পর্ক কোথা থেকে আসবে? শাহরুখ সবসময়ে ওয়ান ওম্যান ম্যান। ওর সঙ্গে কটা মেয়ের নাম জড়িয়েছে জীবনে একমাত্র প্রিয়াঙ্কা চোপড়া ছাড়া? সেটাও রটনা! কিন্তু আর তো কোনও বিতর্ক নেই ওকে নিয়ে। শাহরুখ খান ওরকম মানুষই নন।”

শোনা গিয়েছিল ‘ডন’ সিনেমার সেটেই নাকি শাহরুখ-প্রিয়াঙ্কার ঘনিষ্ঠতা বাড়ে। একে-অপরের ভালো বন্ধু ছিলেন। তবে ওই রটনা একসময়ে এমন পর্যায়ে পৌঁছয় যে, দেশি গার্লকে বহু কটাক্ষের শিকার হতে হয়েছিল। এত দিন বাদে শাহরুখ-প্রিয়াঙ্কার সম্পর্কের রটনা নিয়ে মুখ খুললেন বন্ধু বিবেক বস্বানি।