১৭ মে ২০২৪, শুক্রবার, ০১:২৩:২৭ অপরাহ্ন


প্রেমিকাকে একাধিক বার ধর্ষণের পর পতিতালয়ে বিক্রির চেষ্টা! প্রতারক প্রেমিক ইমন গ্রেফতার
মাসুদ রানা রাব্বানী রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ২২-১২-২০২৩
প্রেমিকাকে একাধিক বার ধর্ষণের পর পতিতালয়ে বিক্রির চেষ্টা!  প্রতারক প্রেমিক ইমন গ্রেফতার প্রেমিকাকে একাধিক বার ধর্ষণের পর পতিতালয়ে বিক্রির চেষ্টা! প্রতারক প্রেমিক ইমন গ্রেফতার


সরকারি কর্মচারীর পরিচয়ে মানব পাচারকারী, ধর্ষণ ও প্রতারণা মামলার মূল পরিকল্পনাকারী আবুল কালাম আজাদ অরফে শাহারিয়ার নাফিজ ইমনকে (৪৫),  গ্রেফতার করেছে র‌্যাব-৫। 

বৃহস্পতিবার রাত সাড়ে ৭টায় নাটোর জেলার লালপুর থানাধীন লালপুর বাজারের হাজী মার্কেট এলাকা থেকে তাকে গ্রেফতার করে।

গ্রেফতার এজাহারনামীয় আসামী আবুল কালাম আজাদ অরফে শাহারিয়ার নাফিজ ইমন (৪৫), সে চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা থানার হারদী গ্রামের মৃত আয়নাল হক অরফে কুতুব উদ্দিন বিশ্বাসের ছেলে। বর্তমানে রাজবাড়ী জেলার পাংশা থানার নারায়নপুর দত্তপাড়া এলাকার জনৈক ইমদাদের বাড়ির ভাড়াটিয়া।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) র‌্যাব, রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

র‌্যাব জানায়, আসামী আবুল কালাম আজাদ অরফে শাহারিয়ার নাফিজ ইমন পরিচয় গোপন করে যুবতীর সাথে প্রেমের সম্পর্ক তৈরী করে একাধিক বার ধর্ষণ ও পরবর্তীতে প্রতারণামূলক নাটক সাজিয়ে বিবাহ করে। 

অতঃপর পতিতালয়ে নিয়ে যৌনকর্মী হিসেবে টাকার বিনিমেয়ে পাচারের চেষ্টা করে। পরবর্তীতে ভূক্তভোগী যুবতীর মা বিষয়টি জানতে পেরে বাদী হয়ে রাজবাড়ী জেলার পাংশা থানায় ধর্ষণ, প্রতারণা এবং পাচার সংক্রান্তে একটি মামলা দায়ের করেন। মামলার পর থেকেই আসামী আবুল কালাম আজাদ অরফে শাহারিয়ার নাফিজ ইমন আত্বগোপনে চলে যায়। 

মামলার তদন্তকারী অফিসার আসামী ইমনকে গ্রেফতারের জন্য র‌্যাব-৫ বরাবর অধিযানপত্র প্রদান করেন। এরপর র‌্যাব গোয়েন্দা নজরদারী বৃদ্ধি ও ছায়াতদন্ত শুরু করে। এরই ধারাবাহিকতায় কোম্পানী অধিনায়ক, সিনিয়র সহকারি পরিচালক, সঞ্জয় কুমার সরকার সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‌্যাব-৫, রাজশাহীর নেতৃত্বে  বৃহস্পতিবার রাত সাড়ে ৭টায় অভিযান পরিচালনা করেন নাটোর জেলার লালপুর থানাধীন লালপুর বাজারের হাজী মার্কেট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।